ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

১৫ জনকে নিয়োগ দিবে বিটিভি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৯, ২৪ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৯:৫৭, ২৫ নভেম্বর ২০১৭

নতুন জনবল নিয়োগ দেওয়ার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ টেলিভিশন। প্রতিষ্ঠানটির ১৫টি অস্থায়ী শূন্য পদে এ নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ:

সহকারী হিসাবরক্ষক, ক্যাশিয়ার, লাইটিং সহকারী, ডাটা এন্ট্রি অপারেটর, ড্রাইভার, ক্যামেরাম্যান সহকারী, মালি।

যোগ্যতা

সহকারী হিসাবরক্ষক

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা। এ পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে।

ক্যাশিয়ার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। একজনকে এ পদে নিয়োগ দেওয়া হবে। তবে পদটি মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের জন্য সংরক্ষিত।

লাইটিং সহকারী

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে।

ডাটা এন্ট্রি অপারেটর

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে।

ড্রাইভার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে।

ক্যামেরাম্যান সহকারী

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে নয় হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা। পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। পদ দু’টি মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের জন্য সংরক্ষিত।

মালি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা। পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

আবেদনের জন্য নির্ধারিত মডেল ফরম বিটিভির ওয়েবসাইট www.btv.gov.bd থেকে অথবা জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopa.gov.bd থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘পরিচালক (প্রশাসন), বাংলাদেশ টেলিভিশন, প্রধান কার্যালয়, সদর দপ্তর ভবন, রামপুরা, ঢাকা-১২১৯’ এই ঠিকানায় ডাকযোগে পৌঁছাতে হবে। কুরিয়ার সার্ভিস অথবা হাতে হাতে কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আবেদনের সময়সীমা:

আগ্রহী প্রার্থীরা আগামী ২৬ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করতে পারবেন।

 

বিস্তারিত জানতে বিজ্ঞাপন দেখুন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি