ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

১৬ লাখ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৬, ১ নভেম্বর ২০১৭

৫ টি ক্যাটাগরিতে মোট ১৬ লাখ ২৫ হাজার টাকার বাংলাদেশ প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত হয়েছে । ১০০ টাকা সমমূল্যের ড্র অনুষ্ঠানটি মঙ্গলবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার  মো. সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৭৭৩৯০৮। বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


প্রাইজবন্ডে প্রতি সিরিজের জন্য ৪৬টি পুরস্কার রয়েছে। প্রথম পুরস্কার একটি ৬ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার একটি ৩ লাখ ২৫ হাজার টাকা, তৃতীয় পুরস্কার দুটি ১ লাখ টাকা করে, চতুর্থ পুরস্কার দুটি ৫০ হাজার টাকা করে এবং পঞ্চম পুরস্কার ৪০টি ১০ হাজার টাকা করে। ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৭৪২০১১।


১ লাখ টাকার দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৭২২৩০৭ ও ০৭৬৭২৯১। ৫০ হাজার টাকার দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৪১৫২৭৭ ও ০৮১৫৭১৯। ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর ০০৬৬০৫৭, ০২৮৬৫৬১, ০৪৭২৬৪২, ০০৮৩৯৮০, ০৩০১৬৫০,  ০৬৩১৬৬৪, ০৭৯১২২৭, ০৪৭৮০৭৭, ০৬৪১৫৭৫, ০৮৩০৬৩৪,০৪৫৪৪৮৭, ০৬১৯০১৪,  ০০৯৮৩৫৬, ০৩০৯৮৭৮, ০৪৮৭২৯৬, ০৬৪৮২৬৭, ০৮০৬৬৫৫, ০১৪৭৮৫৬, ০৩৫০৮৪৯, ০৫৩৪৮০০, ০৭০৬৫৮২, ০৫৫২৮৬৪, ০৭১২১২১, ০৮৫৫৬৩৪, ০১৫০২০৭, ০৪৪৮৬৪৫, ০৫৫৭৩৮৪,০৮০৯৫৩৩, ০১৪৭৮৯৪, ০৪২১৩১৬,  ০৭৫৫১৬১, ০৯৩৯৫৮৮, ০২২৩৬৯৯, ০৪৫২৬৪৬, ০৬০৪৯৮০, ০৭৭৭১৪৯, ০৯৪৩৭১৫, ০২৪৮০৫২, ০৭৯০৭৭৫ ও ০৯৭৮৩৭৮।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি