ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

২২ ফেব্রুয়ারি রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী [ভিডিও]

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০১, ২০ ফেব্রুয়ারি ২০১৮

আগামী ২২ ফেব্রুয়ারি রাজশাহী সফর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের প্রশাসনিক এলাকা পুনর্বিন্যাস, মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনসহ ২৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। এছাড়া বিকালে ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে মহানগর ও জেলা আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন তিনি।

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে এখন রাজশাহীতে সাজ সাজ রব। শহর ছেয়ে গেছে পোস্টার, ফেস্টুন, ব্যানারে। রাস্তার উপর বানানো হয়েছে বিশাল বিশাল তোরণ। চলছে মাইকিংও। এছাড়া, ছোট ছোট সভা, সমাবেশ ও প্রতিনিধি সভা করেও প্রচার চালাচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আগামী সিটি করপোরেশন ও জাতীয় সংসদ নির্বাচন ঘিরে প্রধানমন্ত্রীর সফরকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে নিচ্ছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা। প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে চান দলের নেতারা। মাদ্রাসা মাঠ ছাড়াও আশাপাশের এলাকায় আগতদের অবস্থানের ব্যবস্থা করা হয়েছে।

প্রধানমন্ত্রীর রাজশাহী সফর ঘিরে আগ্রহের কমতি নেই সাধারণ মানুষেরও। রাজশাহীতে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনসহ প্রধানমন্ত্রীর কাছে ১৭ দফা দাবি তুলে ধরা হবে সামাজিক সংগঠনের পক্ষ থেকে।

কৃষি বিশ্ববিদ্যালয় ও দু’টি স্কুল সরকারি করা ছাড়াও অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা, প্রস্তাবিত চামড়া শিল্প নগরী স্থাপন, বিমানবন্দরকে আন্তর্জাতিকমানে উন্নীত করাসহ অন্যান্য দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রীর আশ্বাসের প্রত্যাশা করছে রাজশাহীবাসী।

 

ভিডিও লিংক:

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি