ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

৩১ জনের নিয়োগ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৩, ৫ এপ্রিল ২০১৮ | আপডেট: ২৩:১৪, ৬ এপ্রিল ২০১৮

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের রাজস্ব খাতভুক্ত পদগুলোয় অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়।

বিজ্ঞপ্তি মতে, মোট সাতটি পদে ৩১ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম:সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, ক্যাটালগার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়িচালক, ডেসপাস রাইডার, অফিস সহায়ক।

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর: পদটিতে সাতজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও বেতন: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি পাশ। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

ক্যাশিয়ার: পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও বেতন: কোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে কমপক্ষে স্নাতক পাশ। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

ক্যাটালগার: পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও বেতন: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রন্থাগার বিজ্ঞানে স্নাতক ডিগ্রি অথবা কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ গ্রন্থাগার বিজ্ঞানে সার্টিফিকেট কোর্স। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রক্ষরিক: পদটিতে আটজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও বেতন: কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) বা সমমানের কোর্স উত্তীর্ণ। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

গাড়িচালক: পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও বেতন: ৮ম শ্রেণী পাশ। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

ডেসপাস রাইডার: পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও বেতন: ১০ম শ্রেণী ও মোটর সাইকেল চালানোর বৈধ লাইসেন্সধারী হতে হবে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৮০০ থেকে ২১ হাজার ৩১০ টাকা।

অফিস সহায়ক: পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও বেতন: মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদন প্রক্রিয়া: আবেদনের জন্য নির্ধারিত মডেল ফরম www.rthd.gov.bd-এই ঠিকানা থেকে ডাউনলোড করতে হবে। প্রার্থীকে স্বহস্তে পূরণ ও স্বাক্ষর করে আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘সভাপতি, বিভাগীয় নির্বাচন কমিটি, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়, কক্ষ নম্বর-৮১৪, ভবন নম্বর-৭, বাংলাদেশ সচিবালয়, ঢাকা’ বরাবর ডাকযোগে পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা: আগামী ২২ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন (২১/০৩/২০১৮)

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি