ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

৪৬০ জনকে নিয়োগ দেবে এমএসএস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪২, ২১ অক্টোবর ২০১৭

মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) সম্প্রতি তাদের ক্ষুদ্রঋণ কর্মসূচির আওতায় ৫ পদে মোট ৪৬০ জন নিয়োগ দেবে। এ লক্ষ্যে সম্প্রতি জনবল নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আগ্রহ থাকলে আপনিও আবেদন করতে পারেন।  

পদসংখ্যা

শাখা হিসাবরক্ষক পদে ১০০ জন, কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার (সিডিও) পদে ৩০০ জন, সহকারী শাখা ব্যবস্থাপক পদে ২৫ জন, শাখা ব্যবস্থাপক পদে ২৫ জন এবং এরিয়া ব্যবস্থাপক পদে ১০ জন ।

আবেদনের যোগ্যতা

শাখা হিসাবরক্ষক পদের গ্রেড-১ এ আবেদনের জন্য আবেদনকারীকে স্নাতকোত্তর বা স্নাতক বা বাণিজ্য শাখা থেকে সমমানের ডিগ্রিধারী হতে হবে এবং গ্রেড-২ তে আবেদনের জন্য আবেদনকারীকে বাণিজ্য শাখা হতে এইচএসসি পাস হতে হবে।

 কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার (সিডিও) পদের গ্রেড-১ এ আবেদনের জন্য আবেদনকারীকে স্নাতকোত্তর বা স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে এবং গ্রেড-২ তে আবেদনের জন্য আবেদনকারীকে এইচএসসি পাস হতে হবে।

শাখা হিসাবরক্ষক এবং কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার (সিডিও) উভয় পদে আবেদনের জন্যই আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর।

সহকারী শাখা ব্যবস্থাপক পদে আবেদনের জন্য আবেদনকারীকে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রিধারী হতে হবে এবং ক্ষুদ্রঋণ কার্যক্রমে মাঠকর্মী হিসেবে ন্যূনতম তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে অথবা আবেদনকারীকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে এবং ক্ষুদ্রঋণ কার্যক্রমে মাঠকর্মী হিসেবে ন্যূনতম চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার পাশাপাশি আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর।

শাখা ব্যবস্থাপক পদে আবেদনের জন্য আবেদনকারীকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রিধারী হতে হবে এবং ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে শাখা ব্যবস্থাপক পদে ন্যূনতম তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে অথবা আবেদনকারীকে যেকোনো বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে এবং ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে শাখা ব্যবস্থাপক পদে ন্যূনতম চার বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার পাশাপাশি আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩৮ বছর।

এরিয়া ব্যবস্থাপক পদে আবেদনের জন্য আবেদনকারীকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রিধারী হতে হবে এবং ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে সমপদে ন্যূনতম দুই বছর এবং কমপক্ষে চারটি ক্ষুদ্রঋণ শাখার কার্যক্রম সুপারভিশন ও মনিটরিং কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার পাশাপাশি আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৪০ বছর।

আবেদন প্রক্রিয়া

সব পদে আবেদনের জন্যই আবেদনকারীকে তাঁর শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা এবং মোবাইল নম্বর উল্লেখ করে পূর্ণ জীবনবৃত্তান্তসহ আবেদন ও সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আগামী ২২ অক্টোবর, ২০১৭ তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), ২৯ পশ্চিম পান্থপথ, চতুর্থ তলা, ঢাকা-১২০৫ এই ঠিকানায় আবেদন করতে হবে। আবেদন খামের ওপর পদের নাম এবং নির্বাচনী পরীক্ষার স্থান অবশ্যই উল্লেখ করতে হবে।

বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা

শিক্ষানবিশকাল শাখা হিসাবরক্ষক গ্রেড-১ পদে মনোনীত ব্যক্তিদের মাসে ১৪ হাজার টাকা এবং গ্রেড-২ পদে মনোনীত ব্যক্তিদের মাসে ১৩ হাজার টাকা, কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার (সিডিও) গ্রেড-১ পদে মনোনীত ব্যক্তিদের মাসে ১৪ হাজার টাকা এবং গ্রেড-২ পদে মনোনীতদের মাসে ১৩ হাজার টাকা, সহকারী শাখা ব্যবস্থাপক পদে মনোনীতদের মাসে ১৬ হাজার ৫০০ টাকা, শাখা ব্যবস্থাপক পদে মনোনীতদের মাসে ২১ হাজার ৫০০ টাকা এবং এরিয়া ব্যবস্থাপক পদে মনোনীতদের মাসে ২৫ হাজার টাকা হারে বেতন দেওয়া হবে।

সফলভাবে শিক্ষানবিশকালে সময় পার করার পর তাঁদের চাকরিতে নিয়মিত করা হবে এবং সংস্থার নীতিমালা অনুযায়ী বেতন বৃদ্ধি, বার্ষিক দুটি উৎসব বোনাস, একটি ইনসেনটিভ বোনাস, বছরে ১০ শতাংশ হারে বেতন বৃদ্ধি, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ইত্যাদি সুবিধাদি প্রদান করা হবে।

আবেদনের শেষ সময় :

২২ অক্টোবর, ২০১৭ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

যোগাযোগের ঠিকানা:

মানবিক সাহায্য সংস্থা (এমএসএস),২৯ পশ্চিম পান্থপথ, চতুর্থ তলা, ঢাকা-১২০৫।

এম/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি