ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

৬৭তে রজনীকান্ত, রাজনীতিতে যাওয়ার ইঙ্গিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৬, ১২ ডিসেম্বর ২০১৭

বলিউডের জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত আজ মঙ্গলবার ৬৭ বছরে পা দিয়েছেন। তবে লাখলাখ ভক্ত তাঁর জন্মদিনের উৎসব পালন করলেও এবার লোকচক্ষুর অন্তরালে সময় কাটাবেন বলিউডের জনপ্রিয় এই অভিনেতা।

ঘূর্ণিঝড় ওকাই এর আঘাতে তামিলনাড়ু ও এর আশেপাশের অঞ্চলের প্রায় ৫০০ জেলে এখনও নিখোঁজ রয়েছে। নিহত হয়েছে অন্তত ৪০ জন। এদের সম্মানে এবার জন্মদিনের উৎসব ঘটা করে পালন করবেন না তিনি।জন্মদিনের উৎসবে প্রিয় অভিনেতাকে পাওয়া না গেলেও ভক্তরা ঘটা করেই জন্মদিনের উৎসব পালন করতে যাচ্ছে। ইতোমধ্যে দক্ষিণের প্রতিটি শহর বিলবোর্ড-ব্যানারে ছেঁয়ে গেছে।

এতদিন পর্দায় থাকলেও ভক্তরা এবার বাস্তবের হিরো হিসেবে দেখতে চান রজনীকান্তকে। দক্ষিণ ভারতের শহরে শহরে রজনীকান্তের বড় বড় পোস্টার ও ব্যানার টাঙ্গিয়ে দিয়েছেন তারা।এতে রাজনীতিতে আসার আকুল আবেদন জানান তারা। কয়েকটি ব্যানারে লেখা হয়, “আমরা আপনার হাত ধরার জন্য দাঁড়িয়ে আছি, আপনি আসুন নেতা।” 

তবে ইতোমধ্যে রাজনীতিতে আসার ইঙ্গিত দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। তাঁর ঘোষণার পরই স্থানীয় বিজেপি নেতৃবৃন্দ তাকে দলে টানতে তোড়জোর শুরু করে। তবে সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে, তিনি জানিয়ে দিয়েছেন এখনো সময় হয়নি, সময় হলেই আমি সিদ্ধান্ত নেবো। তবে অনেকেই বলছে, নিজেই একটি রাজনৈতিক দল গঠনের চেষ্টা করছেন রজনীকান্ত।

 

সূত্র: এনডিটিভি

এমজে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি