ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ঋতুপর্নার অভিনয় দেখতে এফডিসিতে শাবনূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৬, ২২ সেপ্টেম্বর ২০১৭

ঢাকাই চলচ্চিত্রে অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন শাবনূর। মাঝে দীর্ঘদিন নিজেকে চলচ্চিত্র থেকে আড়ালে রাখেন তিনি। তবে ফের অভিনয়ে ফেরার ঘোষণা দিয়েছেন শাবনূর।


শাবনূর রোববার এফডিসিতে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণার নতুন ছবি ‘একটি সিনেমার গল্প’-এর শুটিং সেটে গিয়েছিলেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার সঙ্গে ঋতুপর্ণার আগে থেকেই টুকটাক কথা হতো। একবার আমার জন্মদিনের দাওয়াতে ঢাকায় এসেছিল ঋতুপর্ণা। অনেকদিন পর আলমগীর ভাই ও ঋতুপর্ণার সঙ্গে দেখা করে আড্ডা দিয়ে বেশ ভালো লাগলো। নতুন এ ছবিতে ঋতুপর্ণার বিপরীতে আরিফিন শুভ অভিনয় করছেন।


কাজর বিষয়ে শাবনূর বলেন, বর্তমানে অভিনয় শুধু না- পরিচালনার কথাও ভাবছি। সেটা হবে আমার স্বপ্নের একটা প্রজেক্ট। নিজে ছবির কাহিনীটা লেখার বিষয়েও চিন্তা-ভাবনা করছি। কিছুটা শুরুও করেছি। তবে আমার ছেলে আইজান বড় হওয়ার পর বেশ দুষ্ট হয়েছে। তাকে সামলাতে গিয়ে হিমশিম খেতে হয়।


বর্তমান ব্যস্ততার বিষয়ে শাবনূর বলেন, ব্যক্তিগত কাজ নিয়ে বেশ ব্যস্ত আমি। কাজের মাঝে নিজের ওজন কমানোর জন্য ব্যায়ামও করছি। আর ছেলে আইজানকে এখনও অনেক সময় দিতে হয়। চোখে চোখে রাখতে হয়। তারপরও আমি কাজে খুব শিগগিরই ফিরবো বলে মনস্থির করেছি। তবে গরমের মধ্যে শুটিং করতে চান না তিনি। তাই শীতেই ক্যামেরার সামনে দেখা যাবে দর্শকপ্রিয় অভিনেত্রী শাবনূরকে।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি