ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আজ শুরু জবির ভর্তি পরীক্ষা

জবি প্রতিবেদক

প্রকাশিত : ০৯:৩০, ১৪ সেপ্টেম্বর ২০১৯

আজ শুরু হচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদি স্নাতক ও বিবিএ প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা। ইউনিট-৩-এর (বাণিজ্য শাখা) ভর্তি পরীক্ষা দুই শিফটে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবনে অনুষ্ঠিত হবে।

প্রথম শিফটে জোড় সংখ্যার রোল নম্বরধারীদের সকাল ১০টা থেকে ১১টা ৩০ মিনিট এবং দ্বিতীয় শিফটে বিজোড় সংখ্যার রোল নম্বরধারীদের বিকেল ৩টা থেকে ৪টা ৩০ মিনিট পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ইউনিট-৩-এর ৬১০টি আসনের বিপরীতে ২০,৩০৭ পরীক্ষার্থী পরীক্ষার জন্য মনোনীত হয়েছেন।

পরীক্ষার্থীদের প্রিন্ট করা প্রবেশপত্র Admit Card অবশ্যই সঙ্গে আনতে হবে। পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগেই স্ব-স্ব আসন গ্রহণ করতে হবে। পরীক্ষা শুরুর ১৫ মিনিট আগে সব কেন্দ্রের মূল ফটক বন্ধ হয়ে যাবে। এর পর কোনো অজুহাতেই পরীক্ষার্থী কেন্দ্রে প্রবেশ করতে পারবে না। এ ছাড়া পরীক্ষা কক্ষে মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়িসহ বৈদ্যুতিক যন্ত্র সঙ্গে রাখা নিষিদ্ধ।

ভর্তিসক্রান্ত প্রয়োজনীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.jnu.ac.bd) দেওয়া আছে। প্রত্যেক পরীক্ষার্থীকে তার আসন সম্পর্কিত তথ্য প্রদত্ত মোবাইল নম্বরে খুদে বার্তায় জানিয়ে দেওয়া হয়েছে।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি