ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আর সি সি রাস্তার কাজের উদ্বোধন  

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৫, ৩০ জানুয়ারি ২০২০

সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া হতে কানপুর পর্যন্ত এক কিলোঃ আর সি সি রাস্তার পাকাকরন কাজের উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুর আড়াইটায়  এলজিইডি প্রকৌশল অধিদপ্তর দিরাই উপজেলা শাখার অর্থায়নে ৯০ লাখ টাকা ব্যয়ে এ কাজের উদ্বোধন করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার।  এ সময় উপস্থিত ছিলেন এলজিইডি দিরাই উপজেলা সহকারী প্রকৌশলী মোঃ আব্দুর রব,ঠিকাদার রাজন বণিক গৌরদাস রায়,ঠিকাদার ফরহাদ মিয়া,সমাজসেবক মোঃ আজিজুল হক ও ডাঃ পীজুষ চৌধুরী প্রমুখ। 

চরনারচর ইউপি চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন,দেশের প্রত্যন্ত অঞ্চলে আজ রাস্তাঘাট ব্রীজ কালর্ভাড,শিক্ষা, স্বাস্থ্য’ বাসস্থানের যে উন্নয়ন হচ্ছে ফলে সাধারন মানুষজন অতি সহজে তাদের প্রয়োজনীয় কাজের জন্য জেলা ও উপজেলা শহরে এসে কাজ শেষ করে নিজ বাড়িতে ফিরতে পারছেন। তিনি বলেন আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার কাজ হচ্ছে ইউনিয়নের সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুষমও উন্নয়ন সাধিত করা। তিনি আরো বলেন দেহে যত সময় প্রাণ থাকবে তিনি এই চরনারচর ইউনিয়নের মানুষের পাশে আছেন এবং আজীবন পাশে থেকে সেবা করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি