ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা আজ

প্রকাশিত : ০৮:৫২, ২০ এপ্রিল ২০১৯

আসন্ন জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে দফায় দফায় বৈঠকে বসছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এরই ধারাবাহিকতায় শনিবার (২০ এপ্রিল) সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে।

শনিবার বেলা ১১টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এই সভা হওয়ার কথা রয়েছে।
শুক্রবার আওয়ামী লীগের দপ্তর থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে দফায় দফায় বৈঠক করছে দলীয় নেতারা। এরই ধারাবাহিকতায় আজও বৈঠক অনুষ্ঠিত হবে।

এর আগে শুক্রবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলটির কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলকে তৃণমূল থেকে নতুন করে ঢেলে সাজিয়ে সাংগঠনিকভাবে আরও মজবুত করে গড়ে তোলার নির্দেশনা দেন।

এছাড়া দলটির আসন্ন জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে এরই মধ্যে সাংগঠনিক প্রস্তুতির অংশ হিসেবে আটটি বিভাগে ৮টি সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের অক্টোবরেই অনুষ্ঠিত হবে এই সম্মেলন। জাতীয় সম্মেলনের আগে তৃণমূলকে ঢেলে সাজাতে এসব টিম গঠন করা হয়েছে। টিমগুলোর নেতৃত্বে আছেন দলের প্রেসিডিয়াম সদস্যরা। আগামী মে মাস থেকে এসব টিম কাজ করবে।


টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি