ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঈদ লাইফস্টাইল

ঈদে আড়ংয়ের ‘বাই টু ফ্লাই’ অফার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৬, ১১ আগস্ট ২০১৮ | আপডেট: ১৩:০৫, ১১ আগস্ট ২০১৮

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আড়ং তার গ্রাহকদের জন্য নিয়ে এলো ‘বাই টু ফ্লাই’ অফার। আইএটিএ অনুমোদিত অনলাইন ট্রাভেল এজেন্সি এবং ওয়ান স্টপ ট্রাভেল সলিউশন প্রতিষ্ঠান ‘গো-জায়ান’-এর সঙ্গে যুক্ত হয়ে আড়ং এই ক্যাম্পেইন শুরু করবে আগামীকাল রবিবার থেকে।

ক্যাম্পেইন চলাকালে আড়ং এবং তাগার দেশব্যাপী যে কোনও আউটলেট থেকে পাঁচ হাজার, পনের হাজার, বিশ হাজার টাকা অথবা তার উপরে যে কোন মূল্যের কেনাকাটায় গো-জায়ান থেকে বিমানের টিকেট ক্রয়ের উপর থাকছে যথাক্রমে এক হাজার, তিন হাজার এবং পাঁচ হাজার টাকার তাৎক্ষনিক ডিসকাউন্ট।

এই অফারের আওতায় আড়ং থেকে কেনাকাটার পর একটি মূল্যছাড় কুপন কোড পাবেন গ্রাহকেরা। কেনাকাটার দুই দিনের মধ্যে গ্রাহকের কাছে এই কুপন পৌঁছে যাবে। গো-জায়ান এর মাধ্যমে বিমান টিকেট ক্রয়ের সময় এই কুপন ব্যবহার করে মূল্যছাড় পাওয়া যাবে।

কেনাকাটা থেকে পাওয়া কুপন চলতি বছরের ১১ অক্টোবর পর্যন্ত ব্যবহার করা যাবে।

এছাড়াও আড়ং এর ওয়েব সাইট থেকে সবচেয়ে বেশি কেনাকাটা যিনি করবেন তার জন্য রয়েছে রিটার্ন বিমান টিকেটসহ দুই রাত তিন দিনের নেপাল ভ্রমন প্যাকেজ। এই ক্যাম্পেইন চলবে আগামী ২১শে আগস্ট পর্যন্ত। একই সঙ্গে ‘মাই আড়ং রিওয়ার্ডস’ কার্ডধারী সদস্যদের বছরব্যাপী বিমান টিকেট ক্রয়ে সুবিধা প্রদানের লক্ষ্যে আড়ং এবং গো-জায়ানের ম্যধ্যে দ্বিপাক্ষিক চুক্তিও স্বাক্ষরিত হয়।

//এস এইচ এস//

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি