ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

উটের পিঠ থেকে পড়ে আহত অনন্ত জলিল

প্রকাশিত : ১৩:৫৪, ২০ মার্চ ২০১৯ | আপডেট: ১৩:৫৭, ২০ মার্চ ২০১৯

‘দিন দ্য ডে’ সিনেমার শুটিং করতে গিয়ে আহত হয়েছেন নায়ক অনন্ত জলিল। কিছুদিন আগে ইরানে শুরু হওয়া শুটিং-এ অংশ নিতে গিয়ে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, ইরানের হেরাতে অবস্থিত মরুভূমিতে উটের পিঠে উঠে শুটিং করছিলেন অনন্ত জলিল। সেখানে উটের পিঠ থেকে পড়ে বেশ আহত হন নায়ক। এরপর দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনন্ত জলিলকে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে তেহরান থেকে ৩৪০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত ইরানের তৃতীয় বৃহত্তম নগরী এসফাহনে নিয়ে যাওয়া হয়। এরপর অসুস্থ শরীর নিয়েই বাংলাদেশে আসেন তিনি। কিন্তু দেশে ফেরার পর তার বুকের ব্যথা আরও প্রকট আকার ধারণ করে। এরপর তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসা নিচ্ছেন ঢাকাই সিনেমার এ আলোচিত নায়ক।

চিকিৎসক জানিয়েছেন, অনন্ত জলিল বুকের পাঁজরে মারাত্মক ব্যথা পেয়েছেন। তাকে দুই সপ্তাহ সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে। 

এদিকে এ ঘটনার পর ‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিং আপাতত স্থগিত রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার ইরান অংশের মূল পরামর্শক ও উপদেষ্টা ড. মুমিত আল রশিদ। 

উল্লেখ্য, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মাণ করা হচ্ছে অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন দ্য ডে’। সিনেমাটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত। গত ২৭ ফেব্রুয়ারি থেকে ইরানে সিনেমাটির শুটিং শুরু হয়। সিনেমাটি পরিচালনা করছেন ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশনের পরিচালক আলীরেজা তাবেশ।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি