ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫০, ৪ মে ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ৪৫। মঙ্গলবার ভোররাত আনুমানিক ২টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাটের নুরজাহানপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, গতরাত ১১টা থেকেই বৃষ্টি ও হালকা ঝড় হচ্ছিল ঘোড়াঘাটসহ আশপাশের বিভিন্ন উপজেলায়। এর মাঝেই খবর আসে সড়কে এক ব্যক্তির মরদেহ পরে আছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করে। মরদেহটির মুখ থেতলে যাওয়ায় তাৎক্ষণিকভাবে পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে, মরদেহটি মানসিক ভারসাম্যহীন কোন ব্যাক্তির, রাস্তা পারাপারের সময় যানবাহনের চাকায় পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে। 

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, মানসিক ভারসাম্যহীন ওই ব্যাক্তিটি উপজেলার ওসমানপুর বাজার এবং মহাসড়ক সংলগ্ন শিশুস্বর্গ বিনোদন পার্ক এলাকায় থাকত। প্রতিনিয়ত সে উপজেলার বিভিন্ন হাট-বাজারে ঘুরে বেড়াতো। ঘটনার ১ ঘন্টা আগেও বৃষ্টির মধ্যে ওই ব্যক্তি ওসমানপুর পার্ক থেকে সড়ক দিয়ে নুরজাহানপুরের দিকে যাচ্ছিল। 

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন বলেন, মরদেহটির পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। আমরা আমাদের সার্ভারের মাধ্যমে পরিচয় শনাক্তের চেষ্টা করছি। পাশাপাশি পরিচয় শনাক্তে সিআইডি ও পিবিআই এর সহায়তা গ্রহণ করেছি। তার মাথায় প্রায় ৮ ইঞ্চি জট লাগানো চুল আছে। পড়নে তেমন কোন কাপড় নেই, হাতে ও গলায় বিভিন্ন পুঁথির মালা ও লাল সুতা রয়েছে। ধারণা করা হচ্ছে, মৃত ব্যক্তি কোন মুসলিম পরিবারের সন্তান। ইসলাম ধর্মীয় কোন সাধুও হতে পারে সে। মরদেহটির পরিচয় শনাক্ত করা সম্ভব না হলে ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি