ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৪৬, ২৩ অক্টোবর ২০১৯

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ ছলিম (২৪) নামের এক ডাকাত নিহত হয়েছেন। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার ভোর রাত ৪টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলী এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ ও ৭ রাউন্ড খালি খোসা এবং এক হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নিহত ডাকাত ওই ইউনিয়নের চাকমারকুল এলাকার কাদির হোসেনের ছেলে বলে জানা গেছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, গতকাল মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ থানা পুলিশের অভিযানে হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুল এলাকার কাদির হোসেনের ছেলে মো. সেলিম প্রকাশ ছলিম ডাকাতকে আটক করা হয়। আটকের পর তার স্বীকারোক্তি মতে ভোর রাত ৪টার দিকে উপজেলার কেরুনতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় লুকিয়ে রাখা অস্ত্র ও মাদক উদ্ধারে গেলে ডাকাত সেলিমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এসময় উভয় পক্ষের গোলাগুলিতে টেকনাফ থানা পুলিশের এসআই আরিফুর রহমান, কনস্টেবল আব্দুস শুক্কুর ও মেহেদী গুরুতর আহত হয় এবং ডাকাত সর্দার সেলিমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ ও ৭ রাউন্ড খালি খোসা এবং এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি