ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ডিপজলের অস্ত্রোপচার কাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২২, ২৪ সেপ্টেম্বর ২০১৭

চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল হৃদরোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে হার্টের রক্তনালিতে একাধিক ব্লক পাওয়া গেছে। সোমবার তার হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হবে।

তথ্যটি জানিয়েছেন ডিপজলের ঘনিষ্ঠজন ও চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর।

ডিপজলের মেয়ে ওলিজা মানোয়ার গণমাধ্যমকে বলেন, সবার দোয়ায় এখন বাবার শারীরিক অবস্থার উন্নতি করেছে। ডাক্তাররা বাবার চিকিৎসা ভালোভাবেই করছেন। শিগগিরই বাবা সুস্থ হয়ে উঠবেন আশা করি। সবার কাছে বাবার জন্য দোয়া চাই।’

গত মঙ্গলবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ডিপজলকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন এবং তার ফুসফুসে পানি জমেছিল। এ কারণে চিকিৎসকেরা তাকে করোনারি কেয়ার ইউনিটিতে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য বুধবার বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর গেছেন তার স্ত্রী জবা ও মেয়ে অলিজা মনোয়ার।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ডিপজল প্রযোজনা করছেন। তিনি রাজনীতি এবং ব্যবসার সঙ্গেও জড়িত। সম্প্রতি পরিচালক মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির কাজ শেষ করেছেন। আগামী মাসে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী।

এছাড়া ছটকু আহমদে পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবিরও বেশকিছু অংশের শুটিং করেছেন ডিপজল।

উল্লেখ্য, চাচ্চু, দুলাভাই জিন্দাবাদ, বাজারের কুলি, ছোট্ট সংসার, জমিদার, বউয়ের সম্মান, ইতিহাস, আম্মাজান, কষ্ট, পানজা, গোলাম, খবর আছে, ভয়ংকর বিষু সহ বিভিন্ন সুপার হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

//এস//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি