ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ডিপজলের ওপেন হার্ট সার্জারি আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৩, ৩০ অক্টোবর ২০১৭

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ওপেন হার্ট সার্জারি আজ সোমবার। সিঙ্গাপুরের একটি হাসপাতালে সার্জারি সম্পন্ন হবে। এ খবর জানিয়েছেন তার মেয়ে অলিজা মনোয়ার। তিনি এক ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানান।

অলিজা মনোয়ার ফেসবুকে লেখেন, আল্লাহর রহমত ও সিঙ্গাপুরের হাসপাতালের চিকিৎসকদের প্রচেষ্টায় এক মাস বিশ্রামের পর বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।   বর্তমানে ওপেন হার্ট সার্জারির জন্য বাবা প্রস্তুত। সোমবার অপারেশন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। যেন তার অপারেশন সফলভাবে সম্পন্ন হয় এবং বাবা দ্রুত সুস্থ হয়ে উঠেন। সবাইকে ধন্যবাদ, মনোয়ার পরিবার।

উল্লেখ্য, মনোয়ার হোসেন ডিপজল বর্তমানে সিঙ্গাপুরে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে গত ২৫ সেপ্টেম্বর  তার এনজিওগ্রাম করা হয়।

চিকিৎসকরা জানান, তার হার্টে বেশ কয়েকটি ব্লক রয়েছে। হার্টে পানি জমে থাকায় বাইপাস সার্জারি বা রিং পরাতে আরো কিছুদিন সময় নেয়ার পরামর্শ দেয়া হয়।

এর আগে ২০ সেপ্টেম্বর রাতে ডিপজলকে সিঙ্গাপুরের একটি  হাসপাতালে ভর্তি করা হয়। এর আগের দিন বিকালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তখন ঢাকার একটি বেসরকারি হাসপাতালের সিসিইউতে রাখা হয় তাকে।

 

এসএ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি