ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা  

প্রকাশিত : ১৬:২৭, ১০ ফেব্রুয়ারি ২০১৯

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। সেখানে তারা ‘গাঙচিল’ ছবির শুটিং করছিলেন। সিনেমাটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল গণমাধ্যমকে জানান, প্রাথমিকভাবে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।    

তিনি বলেন, ‘সকাল ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে। তারা বেশ আঘাত পেয়েছেন। তবে দুশ্চিন্তার কিছু নেই। আপাতত প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বিকেলে তাদের নোয়াখালী সদর হাসপাতালে নেয়া হবে। এক্স-রে করার পরই জানা যাবে আঘাত কতটা গুরুতর।’

নেয়ামুল বলেন, মোটরসাইকেলের একটি শট ছিল। পূর্ণিমা মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। ফেরদৌস ছিলেন পেছনে বসা। চলন্ত অবস্থায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই পড়ে গিয়ে আঘাত পান। তাদের শরীরের একাধিক স্থানে ক্ষত সৃষ্টি হয়েছে।

বর্তমানে ফেরদৌস-পূর্ণিমা বিশ্রামে আছেন। বাকিদের নিয়ে ‘গাঙচিল’ ছবির শুটিং চালাচ্ছেন নির্মাতা নেয়ামূল। ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালী জেলার গাঙচিল কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহি ইউনিয়নে এর শুটিং শুরু হয়ে চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

‘গাঙচিল’ সিনেমাটি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। ছবিটি প্রযোজনা করছে ইচ্ছেমতো এবং ফেরদৌসের প্রযোজনা প্রতিষ্ঠান নুজহাত ফিল্মস।

এসি

   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি