ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘পদ্মপূরাণ’ এ চম্পা ও শম্পা রেজা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৮, ১৬ মে ২০১৮ | আপডেট: ২১:৪২, ১৬ মে ২০১৮

এক সময় চলচ্চিত্রে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছিলেন চিত্রনায়িকা চম্পা। অসংখ্যা জনপ্রিয় সিনেমা তিনি উপহার দিয়েছিলেন। অন্য দিকে আরেক অভিনেত্রী শম্পা রেজা। তার অভিনয়েও দর্শক মুগ্ধ। এবার এই দুই গুণি অভিনেত্রী একসঙ্গে অভিনয় করছেন। এর আগে তাদের সেই সুযোগটি হয়নি। প্রথমবারের মতো ‘পদ্মপূরাণ’ ছবিতে তারা অভিনয় করছেন।   

৬ মে থেকে রাজশাহীর পদ্মা নদীর চরে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। ‘পদ্মপূরাণ’ নির্মাণ করছেন রাশিদ পলাশ। এতে চম্পা ও শম্পা রেজা ছাড়া আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, শিমুল খান, ডন, কায়েস চৌধুরী, ইলোরা গহর প্রমুখ। ছবিটি নির্মাণ হচ্ছে পুণ্য ফিল্মস`র প্রযোজনায়। শুটিং শুরুর দিনে শুটিং স্পটে হাজির হয়েছিলেন কথা সাহিত্যিক হাসান আজিজুল হক।

নির্মতা রাশিদ পলাশ জানান, শম্পা রেজা এই সিনেমায় অভিনয় করছেন হিজরাদের সরদারের চরিত্রে। আর চম্পা অভিনয় করেছেন ফেনসিডিল বিক্রেতার চরিত্রে। সিনেমাটির চিত্রনাট্য করেছেন রায়হান শশী। ঈদের পরে এর দ্বিতীয় লটের দৃশ্যায়ন করা হবে বলে জানান নির্মাতা।

রাশিদ পলাশ বলেন, ‘সিনেমাটি জীবন ভিত্তিক। নায়ক-নায়িকা নির্ভর নয়। পদ্মা নদীর বিবর্তনের গল্প দেখানো হবে ছবিটিতে। এখানে দেখানো হবে জলবায়ু পরিবর্তন আর ফারাক্কা বাঁধের প্রভাবে পদ্মা নদীর তীরবর্তী মানুষের বদলে যাওয়া জীবনগুলো।’

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি