ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফের ১৫ দিনের রিমান্ডে পাপিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৯, ১১ মার্চ ২০২০

শামীমা নূর পাপিয়া

শামীমা নূর পাপিয়া

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানকে জাল টাকা উদ্ধার, অস্ত্র ও মাদকের পৃথক তিন মামলায় ফের ১৫ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। এর আগেও গোয়েন্দা পুলিশের তত্ববধানে পাপিয়া দম্পতি ও তাদের সহযোগীদের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আজ বুধবার ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে আবার ৩০ দিনের রিমান্ড আবেদন করে আইনশৃঙ্খলা বাহিনী। আদালত শুনানি শেষে বিমানবন্দর থানার বিশেষ ক্ষমতা আইনে মামলা, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক মামলার সুষ্ঠু তদন্তের জন্য ওই রিমান মঞ্জুর করেন।

গত ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় বহির্গমন গেট থেকে বিপুল পরিমাণ জাল টাকা ও ডলারসহ শামীমা নূর পাপিয়া (২৮), তার স্বামী মফিজুর রহমান (৩৮), মফিজুরের পিএস সাব্বির খন্দকার (২৯) ও পাপিয়ার পিএস শেখ তায়্যিবাকে (২২) রাজধানী থেকে গ্রেপ্তার করে র‍্যাব। অবৈধ অর্থপাচার, জাল টাকার কারবার, মাদক ব্যবসা ও অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে গ্রেপ্তার হন তারা।

পরে সংবাদ সম্মেলন করে র‍্যাব জানায়, পাপিয়া গত তিন মাসে তিনি হোটেল বিল পরিশোধ করেছেন প্রায় ৩ কোটি টাকা। এর মধ্যে প্রতিদিন বারের বিল দিয়েছেন প্রায় আড়াই লাখ টাকা। অথচ তার আয়কর ফাইলে বছরে আয় দেখানো হয়েছে ২২ লাখ টাকা।

জানা গেছে, নানা অপকর্মের মাধ্যমে ঢাকা, গাজীপুর ও নরসিংদীতে বিপুল পরিমাণ সম্পত্তি গড়ে তুলেছেন পাপিয়া দম্পতি। তাদের নামে একাধিক ফ্ল্যাট, গাড়ি, বাড়ি, প্লট এবং ব্যাংকে বিপুল পরিমাণ টাকা রয়েছে বলে তদন্তে জানতে পারে আইনশৃঙ্খলা বাহিনী।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি