ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

বরিশালে আরও ২৫ জনের করোনা শনাক্ত 

বরিশাল প্রতিনিধি 

প্রকাশিত : ১২:৪৮, ২৫ মে ২০২০

বরিশালে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫৬ জনে দাঁড়িয়েছে। 

নতুন আক্রান্তদের মধ্যে মুলাদীতে ১, হিজলায় ১, বাকেরগঞ্জে ১, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের দুই স্বাস্থ্যকর্মী, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২ সদস্য, সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ডে ১, ৫নংয়ে ১, ফরেস্টার বাড়ি এলাকায় ১, সিএন্ডবি রোড এলাকায় ১, জিয়া সড়ক এলাকায় ১, নগরীর বাসিন্দা পুরুষ বয়স (৪০), পলিটেকনিক ইন্সটিউট এলাকায় ১ এবং সদর উপজেলাধীন জাগুয়া ইউনিয়নে ১। 

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, ঢাকা থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী হিজলা এবং মুলাদী উপজেলার ২ জন ব্যক্তি এবং বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজর মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত আরটি-পিসিআর ল্যাবে বেশ কিছু নমুনা পরীক্ষা করা হলে ১৩ জনের রিপোর্ট পরেজটিভ আসে। 

বরিশাল জেলা প্রশাসক এস. এম. অজিয়র রহমান জানান, ‘রিপোর্ট পাওয়ার পর পরই ওই পনেরো জনের অবস্থান অনুযায়ী  লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি