ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিয়ে করছেন সুস্মিতা সেন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২১, ৮ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৭:৪৮, ৯ নভেম্বর ২০১৮

প্রেম করছেন বলিউড সেনসেশন সুস্মিতা সেন। ২৭ বছরের মডেল রোহমান শালের সঙ্গে তাঁর প্রেম পুরোনো। রোহমানের সঙ্গে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা নিজেই।

নতুন খবর হল, রোহমানের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন সুস্মিতা।

সম্প্রতি নাম প্রকাশে অনিচ্ছুক সুস্মিতার এক ঘনিষ্ঠ বন্ধু জানান, গত দু’মাস ধরে সুস্মিতা এবং রোহমান ডেট করছে। একটা ফ্যাশন শো-এ ওদের দেখা হয়। তার পর ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়েছে। এবার ওরা বিয়ের পরিকল্পনা করছেন। নিজেদের মধ্যে এ নিয়ে বহু আলোচনা চলছে ওদের। হয়তো পরের বছরই বিয়ে করবে ওরা…।

সুস্মিতার বয়স এখন ৪২। আর রোহমানের ২৭। বলি সূত্রের খবর, ইতোমধ্যেই সুস্মিতাকে প্রোপোজ করেছেন রোহমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন। তাঁর পরই সম্পর্কের খবর প্রকাশ্যে শেয়ার করেছেন সুস্মিতা। সম্প্রতি সুস্মিতার মেয়েদের সঙ্গেও সময় কাটান রোহমান। সেই ছবি শেয়ারও করেছেন সুস্মিতা। যেটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রোহমান মুম্বইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে রোহমানকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন তিনি। সব কিছু ঠিক থাকলে ২০১৯-এর শেষের দিকে হয়তো গাঁটছড়া বাঁধবেন এই জুটি। রোহমান সুস্মিতার চেয়ে ১৫ বছরের ছোট।

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুডা, বিক্রম ভট্টের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন। সে কারণেই তাঁদের বিয়ের জল্পনা বাড়ছে বলি মহলে।

সূত্র : আনন্দবাজার।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি