ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

(ভিডিও)

বুবলীকে বিয়ের প্রস্তাব শাকিবের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫২, ১৬ মে ২০১৮

আসছে ঈদে মুক্তির প্রতিক্ষায় রয়েছে উত্তম আকাশ পরিচালিত নতুন সিনেমা ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। এর আগে সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে। এবার শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় ‘ও রানি তোর লাইগা পালকি সাজাইছি’ শিরোনামে একটি গান।

সিনেমার গানটিতে দেখা যায় কথা ও সুরে শাকিব খান বিয়ের প্রস্তাব দিচ্ছেন শবনম বুবলীকে। দুই অঞ্চলের ভাষায় গাওয়া গানটিতে চট্টগ্রামের ভাষায় ঠোঁট মিলিয়েছেন শাকিব, আর নোয়াখালী অঞ্চলের ভাষায় ঠোঁট মিলিয়েছেন শাকিব।

গানটির কোরিওগ্রাফার ছিলেন ভারতের বাবা যাদব। এই গানের শুটিং করা হয় ব্যাংককে। কমেডি রোমান্টিক ধাঁচের এই গানে কণ্ঠ দিয়েছেন রাফাত ও ঐশী। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ।
গানটি নিয়ে বুবলী বলেন, ‘এটি একেবারেই কমেডি ধাঁচের একটি চলচ্চিত্র। সিনেমার এই গানটিও মজার। তবে এই গান নিয়ে আমার কিছু সমস্যা হয়েছে, কারণ এমনিতে শাকিব খান অনেক ভালো নাচেন, সেই তুলনায় আমি ততটা ভালো নাচতে পারি না। ‘ও রানি তোর লাইগা পালকি সাজাইছি’ গানটিতে আমাকে তাল মিলিয়ে নাচতে হয়েছে। অবশ্য এর জন্য আমার বাড়তি সময় দিতে হয়েছে, আগে থেকে নাচের অনুশীলন করেছি।’
পরিচালক উত্তম আকাশ বলেন, ‘এটি একেবারেই কমেডি অ্যাকশন একটি সিনেমা। মানুষ এক ধরনের সিনেমা দেখে অভ্যস্ত। আমি মনে করি, এ ধরনের সিনেমা দেখে দর্শক ভিন্ন ধরনের স্বাদ পাবেন। আমি এর আগেও শাকিব খানকে নিয়ে কমেডি সিনেমা বানিয়েছি। সেই সিনেমা দর্শক পছন্দ করেছিল। আশা করি, এই সিনেমাও পছন্দ করবে।’

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি