ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বৃদ্ধাশ্রম নির্মাণ করছেন ডিপজল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১১, ৫ ডিসেম্বর ২০১৮

মনোয়ার হোসেন ডিপজল। ঢালিউডের অন্যতম সেরা খলনায়ক। বাবা-মাকে হারানোর বেদনা থেকে এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন বৃদ্ধাশ্রম। ইতিমধ্যে রাজধানীর মিরপুরে একটি বৃদ্ধাশ্রমের কাজ শুরু করেছেন তিনি। যার ৬০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে।
ডিপজল জানান, আগামী বছরের ডিসেম্বরের মধ্যে ২০০ সিটের এ বৃদ্ধাশ্রমটি উদ্বোধন করা হবে। বাবা-মাকে হারানোর বেদনা থেকেই এ পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি।
দেশের চলচ্চিত্র অঙ্গনের এই সেরা খলনায়ক বলেন, ‘বাবা-মা নাই বলেই আমার আগ্রহ বেশি। আমার মা দেড় বছর আগে মারা গেছেন। পৃথিবীতে উনিই আমার সবচেয়ে আপন ছিলেন। মা-বাবা যার নাই তার দুনিয়াতে কিছু নাই। মা থাকলে ভালো লাগত।’
তিনি আরও বলেন, ‘যাদের বাবা-মা বেঁচে আছে তাদের যত্ন করুন। বাবা-মার ঠিকানা মাথায় হওয়া উচিত। আপনার বাবা-মাকে যদি বৃদ্ধাশ্রমে রাখি তাহলে আপনার চোখে খারাপ লাগার কথা। দয়া করে সবাই নিজ নিজ বাবা-মাকে আগলে রাখুন।’
উল্লেখ্য, এক সময়ের দাপুটে এ খলনায়ক চলচ্চিত্রে এসেছিলেন নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে। ঘটনাক্রমে খলনায়ক হিসেবে অভিনয় করে খ্যাতি অর্জন করেন। যাকে সবাই ‘ভয়ংকর বিষু’ হিসেবেও চেনে।
১৯৮৬ সালে তার প্রথম চলচ্চিত্র ‘টাকার পাহাড়’ মুক্তি পায়। তারপর করেন ‘হাবিলদার’। বছর পাঁচেক পর কাজী হায়াতের ‘তেজি’ সিনেমাতে প্রথমবারের মতো ‘এন্টি হিরো’ হিসেবে পর্দায় হাজির হন। টানা একযুগের বেশি সময় খলনায়ক হিসেবে দাপট দেখিয়েছেন ঢাকার চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি