ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বেনাপোলে ২৩ সোনার বার উদ্ধার 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৪, ১৬ মে ২০১৮

বিজিবির সদস্যরা বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে ২ কেজি ৬৮০ গ্রাম ওজনের ২৩ টি সোনার বার উদ্ধার করেছে। বুধবার বিকাল ৩ টার সময় পুটখালী গ্রামের ভান্ডারীর মোড় থেকে এ সোনার বারগুলো উদ্ধার করা হয়। তবে এ সময় পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি সদস্যরা।

উদ্ধারকৃত সোনার বাজার মূল্য প্রায় ১ কোটি ১৭ লাখ টাকা।  

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তারিকুল হাকিম পরিত্যক্ত অবস্থায় ২৩ সোনার বার উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত সোনার বার ও মোটরসাইকেল বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।

খুলনা ২১ বিজিবি’র পুটখালী ক্যাম্পের কমান্ডার সুবেদার ওমর ফারুক জানান, গোপন সংবাদ সূত্রে জানা যায় সোনা পাচারকারীরা বেনাপোল বাজার থেকে মোটরসাইকেলে করে বিপুল পরিমাণ সোনার বার পুটখালী সীমন্তের ১৬৬ মেইন পিলারের পাশ দিয়ে ভারতে পাচার করবে। পরে এ সংবাদের ভিত্তিতে পুটখালী ক্যাম্পের টহল দলের বিজিবি সদস্যরা সীমান্তের ভান্ডারীর মোড় এলাকায় অভিযান চালায়।

পরে পাচারকারী সদস্যরা বিজিবির উপস্থিতি টের পেয়ে কালো রংয়ের একটি পালসার মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে মোটরসাইকেলে তল্লাশি করে মোটর সাইকেলের বিভিন্ন স্থানে কৌশলে লুকিয়ে রাখা ২৩ টি সোনার বার উদ্ধার করা হয়।

এমএইচ/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি