ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মেসির চোখে ব্রাজিলই ফেভারিট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৩, ২৭ মার্চ ২০১৮ | আপডেট: ০০:১৬, ২৮ মার্চ ২০১৮

আসন্ন রাশিয়ার বিশ্বকাপ নিয়ে জল্পনা-কল্পনার চলছে। কেউ আর্জেন্টিনাকে আবার কেউবা ব্রাজিলকে ফেভারিট হিসেবে দেখছে। এর মধ্যে এবারের আসরে অনেকেই আর্জেন্টিনাকে এগিয়ে রাখছেন। কিন্তু আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি নিজেদের ফেভারিট হিসেবে দেখছেন না। এবারের আসরে তিনি ব্রাজিলকে ফেভারিট হিসেবে দেখেছেন। বার্সালোনার এই ফরোয়ার্ডের নিকট চার ফেভারিটের মধ্যে অন্য তিনটি হলো-স্পেন, জার্মানি ও ফ্রান্স। 

ফক্স স্পোর্টসকে মেসি এনটাই জানিয়েছেন। মেসি বলেন, “রাশিয়ায় বিশ্বকাপ জেতা আমাদের জন্য একটা ভালো সুযোগ। ইতিহাস ও ঐতিহ্যের কারণে আর্জেন্টিনাকে সব সময়ই শিরোপার দাবিদার ভাবা হয়। তবে এ বছর আমরা ফেবারিট নই।

তিনি বলেন, “এই বিশ্বকাপে আমারা নিজেদে কাছে ঋণী।  আমাদের নিজেদের কাছেই আমাদের পাওনা, মানুষের কাছে নয়। আমরা কিন্তু সব সময়ই দলের জন্য উজাড় করে খেলি। টানা তিনটি ফাইনালে উঠেছিলাম। ট্রফি জেতা থেকে খুব বেশি দূরে ছিলামও না।”

এই বিশ্বকাপে সার্জিও আগুয়েরো, অ্যাঙ্গেল ডি মারিয়া, হাভিয়ের মাসচেরানো, গঞ্জালো হিগুয়েইন-এর মত তারকাদের কথা উল্লেখ করে তিনি বলেন, আমরা বিশ্বকাপকে সব সময় বড় একটি সুযোগ হিসেবেই নেই। এর এ বিশ্বকাপটি আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কেননা এ বিশ্বকাপকের পর অনেক খেলোয়ার পরেরটাতে থাকবে না।

এমএইচ/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি