ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

যমুনা গ্রুপে চাকরি   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৬, ১০ মে ২০১৮

দুই পদে নিয়োগ দেবে যমুনা গ্রুপ। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম ও সংখ্যা   

সিনিয়র এক্সিকিউটিভ (কমার্শিয়াল) পদে ১ জন  

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা   

ন্যূনতম স্নাতক পাস হতে হবে। স্পিনিং, ডেনিম গার্মেন্টস এবং ডেনিম উইভিং কারখানায় কাস্টমস-বন্ড অডিট সংক্রান্ত যাবতীয় প্রয়োজনীয় দলিলাদি প্রস্তুত করার নূনতম ৮ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ব্যাংক, পিআরসি, এক্সপোর্ট-ইমপোর্ট স্টেটমেন্ট, ইউপি, ইউডি, শুল্ক মূল্যায়ন এবং ডিইডিও সংক্রান্ত যাবতীয় দলিলাদি প্রস্তুত করার অভিজ্ঞতা থাকতে হবে। বন্ড অফিসের সঙ্গে সরাসরি কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, ইন্টারনেট এবং বাংলায় টাইপ করার অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর।

পদের নাম ও সংখ্যা

এক্সিকিউটিভ (কমার্শিয়াল) পদে ১ জন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

ন্যূনতম স্নাতক পাস হতে হবে। স্পিনিং, ডেনিম গার্মেন্টস এবং ডেনিম উইভিং কারখানায় আমদানি-রফতানি এল/সি সংক্রান্ত ব্যাংকিং কাজের ন্যূনতম ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বন্ড অফিসের সঙ্গে সরাসরি কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, ইন্টারনেট এবং বাংলায় টাইপ করার অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর।

আবেদনের নিয়ম

আগ্রহী পার্থীগণকে ছবিসহ পূর্ণ জীবনবৃত্তান্ত hr@jamunagroup-bd.com অথবা নিম্নোক্ত ঠিকানায় আবেদন করতে হবে। মহাব্যবস্থাপক (মানব সম্পদ ও প্রশাসন), যমুনা গ্রুপ, যমুনা ফিউচার পার্ক, ক-২৪৪, কুড়িল, প্রগতি সরণি, বারিধারা, ঢাকা-১২২৯।

আবেদনের সময়সীমা

বিজ্ঞপ্তি প্রকাশের দিন হতে পরবর্তী ৭ দিনের মধ্যে আবেদন করতে হবে।

সূত্র: প্রথম আলো, ৯ মে ২০১৮, পৃ.৬  

একে//এসি    

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি