ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাশিফল : কেমন যাবে আজকের দিন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৭, ৭ জানুয়ারি ২০২০ | আপডেট: ১২:১২, ৭ জানুয়ারি ২০২০

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। সেই তর্ক-বিতর্ক দূরে থাক, বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন আর নয়, দিনের শুরুতে চলুন মিলিয়ে নেয়া যাক- কেমন যাবে আজকের দিনটি?

আজ ৭ জানুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দ, মঙ্গলবার। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা।
আপনার জন্ম সংখ্যা : ৭।
আপনার ওপর প্রভাবকারী গ্রহ : নেপচুন ও শনি।
আপনার শুভ সংখ্যা : ৭ ও ৮।
শুভ বার : সোম ও শনি।
শুভ রত্ন : নীলা ও অ্যামিথিস্ট।

জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—
মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) :
আপনি যদি মকর রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :
আপনি যদি কুম্ভ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। মায়ের শরীর-স্বাস্থ্যের দিকে নজর রাখুন। প্রয়োজনে আত্মীয়দের সহযোগিতা পেতে পারেন। আবেগ সংযত রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :
আপনি যদি মীন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কাজকর্মে সাফল্য নাও পেতে পারেন। আপনজন কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :
আপনি যদি মেষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখুন। আত্মীয় কারো সঙ্গে যোগাযোগ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) :
আপনি যদি বৃষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করতে চেষ্টা করুন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সেক্ষেত্রে আশানুরূপ সাফল্য পেতে পারেন। আপনজনদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) :
আপনি যদি মিথুন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। পুরনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিৎসা নিন। ঋণগ্রস্ত হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) :
আপনি যদি কর্কট রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। জনসম্পৃক্ততা বাড়তে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) :
আপনি যদি সিংহ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। বেকারদের মধ্যে কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) :
আপনি যদি কন্যা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) :
আপনি যদি তুলা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহবোধ করতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) :
আপনি যদি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আপনজন কেউ শত্রুতা করতে পারে। দাম্পত্যক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) :
আপনি যদি ধনু রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। আজ যাবতীয় ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি