ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

লেনোভো’র নতুন আইডিয়াপ্যাড বাজারে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৭, ১১ জুলাই ২০১৮

বাজারে লেনোভো’র নতুন আইডিয়াপ্যাড এনেছে গ্লোবালব্র্যান্ড। দেশে লেনোভো’র অনুমোদিত পরিবেশক গ্লোবালব্র্যান্ডের আনা আইডিয়াপ্যাডের মডেলগুলো হচ্ছে আইডিয়াপ্যাড ৩২০এস, ৫২০এস, ও ৭২০এস। আকর্ষণীয় পাতলা ও ন্যারো ব্যাজেল গড়নের জন্য বর্তমানে এই ল্যাপটপ ইতিমধ্যে গ্রাহকদের নজর কেরেছে।

গ্লোবালব্র্যান্ড জানায়, আইডিয়াপ্যাড ৭২০এস ল্যাপটপটির ওজন মাত্র এক কেজি ১৪০ গ্রাম। আর এর পুরুত্ব মাত্র ১৩ দশমিক ৬ মিলিমিটার (মি.মি) হওয়ায় বহন করার জন্য বেশ উপযোগী। এছাড়াও সপ্তম প্রজন্মের কোর আই-৭ এর ল্যাপটপটিতে রয়েছে এসএসডি স্টোরেজ ও ডলবি স্পিকার। এই ল্যাপটপটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে এর ফিঙ্গারপ্রিন্ট রিডার।

এছাড়াও আইডিয়াপ্যাড ৩২০এস এবং ৫২০এস ল্যাপটপগুলো এক কেজি ৭০০ কেজি ওজন এবং ১৯ দশমিক ৩ মি.মি পাতলা। ল্যাপটপ দুইটিতে আছে কোরআই-৩ এবং কোরআই-৫ প্রসেসর। দেখতে আকর্ষণীয় এই ল্যাপগুলোতে এসএসডি ব্যবহারের সুবিধা রয়েছে পাশাপাশি হার্মান কার্দন সাউন্ড, ফুল এইচডি ডিসপ্লে এবং ফিঙ্গারপ্রিন্ট রিডার (৫২০এস) রয়েছে। সর্বোচ্চ ১২ ঘন্টা পর্যন্ত ব্যাটারী ব্যাকআপ দেবে ল্যাপটপগুলো।

৩২০এস, ৫২০এস, ৭২০এস ল্যাপটপগুলোর দাম যথাক্রমে ৪২ হাজার টাকা, ৫৬ হাজার ৫০০ টাকা এবং  এক লক্ষ ১৫ হাজার টাকা থেকে শুরু। ২ বছরের আন্তর্জাতিক ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাবে গ্লোবালব্র্যান্ড এর যে কোন শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে।

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি