ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সম্রাটের বিরুদ্ধে দুই মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৫, ৭ অক্টোবর ২০১৯

ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে দুটি মামলা দেওয়া হয়েছে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অস্ত্র ও মাদক আইনে এই মামলা দায়ের করে। পাশাপাশি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকেও মাদক মামলায় আসামি করা হয়েছে।

সোমবার বিকেলে র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে রমনা মডেল থানায় এ মামলা করেন। 

রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম মামলার বিষয়ে বলেন, সম্রাটের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ মামলা দুটি নথিভুক্ত হওয়ার পর আমরা আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা নেব। এ সময় র‌্যাবের পক্ষ থেকে মামলার স্বপক্ষে আলামতও পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আমরা সেগুলো খতিয়ে দেখবো এবং আদালতে পেশ করবো।

ক্যাসিনো বিরোধী অভিযানে বারবার সম্রাটের নাম উচ্ছ্বারিত হচ্ছিল। তার দুই সহযোগি খালেদ ও জিকে শামিমকে গ্রেফতার করার পর আড়ালে চলে যান সম্রাট। এরপর শনিবার তাকে গ্রেফতারের গুঞ্জন ওঠে। 

অবশেষে রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয় আত্মগোপনে থাকা সম্রাটকে। তার সঙ্গে আরমানকেও আটক করা হয়। পরে ঢাকায় এনে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদও করে র‌্যাব।

গ্রেফতারের পর সম্রাটকে নিয়ে অভিযানে নামে র‌্যাব। রোববার দুপুরে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল সম্রাটকে নিয়ে কাকরাইলে ভূঁইয়া ট্রেড সেন্টারে তালা ভেঙে তারই কার্যালয়ে ঢুকে অভিযান শুরু করে। সেখান থেকে একটি পিস্তল, বিপুল পরিমাণ বিদেশি মদ ও দুটি ক্যাঙ্গারুর চামড়া জব্দ করে তারা। পরে তাকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়। বর্তমানে কারাগারে রয়েছেন সম্রাট।

এসি
  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি