ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ১:১৬:২৯

Ekushey Television Ltd.

আরিফুর রহমানকে `এনজিও ফাউন্ডেশন সম্মাননা` প্রদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৮ পিএম, ১২ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অঙ্গ প্রতিষ্ঠান বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের (বিএনএফ) উদ্যোগে টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জনের কার্যক্রম এবং বাংলাদেশের সামাজিক উন্নয়নে মানসম্পন্ন কার্যক্রম বাস্তবায়নে অবদানের স্বীকৃতি হিসেবে স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা’প্রধান নির্বাহী মো. আরিফুর রহমানকে ‘বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন সম্মাননা’ প্রদান করা হয়েছে।

সম্প্রতি বিএনএফ আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সচিব মো. নজিবুর রহমান ইপসা’র প্রধান নির্বাহী মো. আরিফুর রহমানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। বিএনএফ’র চেয়ারম্যান এবং সচিব এ এফ এম ইয়াহিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি সেলিমা খাতুন, অর্থ মন্ত্রণালয়ের আর্থক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. ইউনুসুর রহমান, অর্থ বিভাগের সচিব মোহাম্মদ মুসলিম চৌধুরী। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগের অধ্যাপক ও সাবেক চেয়ারম্যান, বিএনএফ’র সাধারণ পরিষদের সদস্য ড. নিয়াজ আহমদ খান।

এসময় উপস্থিত ছিলেন বিএনএফ’র পরিচালনা পরিষদের সদস্য ও ফিন্যান্সিয়াল রির্পোটিং কাউন্সিল’র চেয়ারম্যান এবং সাবেক সিনিয়র সচিব সি কিউ কে মুসতাকে আহমদ, সাধারণ পরিষদের সদস্য ও সাবেক সচিব আব্দুল মুয়ীদ চৌধুরী, বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শফিকুল ইসলাম, পিএসসি’র সদস্য উজ্জল বিকাশ দত্ত, সাবেক সচিব ড. প্রশান্ত কুমার রায়, এনজিও বিষয়ক ব্যুরো’র মহাপরিচালক কে এম আব্দুস সালাম, প্রফেসর ড. মুহাম্মদ মাহবুব আলী, পরিবীক্ষণ উপদেষ্টা অধ্যাপক ড. মো. নুরুল ইসলাম, বিএনএফ’র পরিচালক এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইপসা ১৯৮৫ সালে প্রতিষ্ঠার পর প্রায় ৩ দশকের অধিক কাল ধরে বৃহত্তর চট্টগ্রামে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। ইপসা বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের প্রতিষ্ঠা কাল থেকে সহযোগি সংস্থা হিসেবে সামাজিক ও মানবিক উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে।

ইপসা সরকারের উন্নয়ন প্রতিষ্ঠান পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহযোগি সংস্থা হিসেবে বৃহত্তর চট্টগ্রামে বিভিন্ন সমাজ উন্নয়ন, দারিদ্র্য বিমোচন এবং অর্থনৈতিক ক্ষমতায়ন কার্যক্রম বাস্তবায়ন করছে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি