ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

ঈদের গান নিয়ে আসলেন মোল্লা জালাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪২ ২৪ মে ২০২০ | আপডেট: ২২:০০ ২৪ মে ২০২০

ঈদ নিয়ে বিভিন্ন গীতিকার বিভিন্ন সময়ে ঈদের গান লিখেছেন। গীতিকারদের মধ্যে ঈদকে নিয়ে গান লেখার চেষ্টা চলতেই থাকে। এবার বিএফইউজে সভাপতি মোল্লা জালাল সেই ধারাবাহিকতায় যুক্ত হলেন । তিনি ঈদকে ঘিরে লিখেছেন ‘ওই দেখ আকাশে খুশীতে চাঁদ হাসে’। মোল্লা জালাল নিজেই গানটির সুর করেছেন।

লকডাউনের এই দিনগুলোর মধ্যেই গানটি বেশ যত্ন নিয়ে রেকর্ডিং করা হয়েছে বলে জানা যায়। মেধাবী সুরকার, সঙ্গীত পরিচালক ইবরার টিপুর সঙ্গীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন ইবরার টিপু, সাব্বির জামাল ও বিন্দুকনা। 

মোল্লা জালাল গানটি নিয়ে ভীষণ আশাবাদী। ঈদে গানটি দেশের বিভিন্ন চ্যানেলে, রেডিও, সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে দর্শক-শ্রোতারা শুনতে পাবেন।

গানটি প্রসঙ্গে বিন্দুকনা বলেন, ‘ঈদকে নিয়ে গান জীবনে এবারই প্রথম করেছি। গানের কথাগুলো ভীষণ ভালো লেগেছে আমার। সুরটাও অসাধারণ। ইবরার টিপু যেহেতু বাসাতেই নিজ স্টুডিওতে এর সঙ্গীতায়োজন করেছেন, তাই আমি নিজে দেখেছি কতোটা শ্রম দিয়ে তিনি গানটি করেছেন। আমরা তিনজনেই আমাদের সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে গানটি গেয়েছি। আমার বিশ্বাস গানটি শ্রোতা দর্শকের ভালো লাগবে।’

তিনি আরো বলেন, ‘ধন্যবাদ মোল্লা জালাল ভাইকে আমাদেরকে এমন একটি গানের সঙ্গে সম্পৃক্ত রাখার জন্য। এই গানটিতে থাকতে পারা একটি ইতিহাসের সঙ্গে থাকার মতোই আমার কাছে মনে হয়।’

এসইউএ/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি