ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

এবার বাংলাদেশের সিনেমায় সানি লিওন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৮ ২০ আগস্ট ২০১৯ | আপডেট: ১০:১৯ ২০ আগস্ট ২০১৯

সানি লিওন। ছিলেন পর্ন তারকা, এখন তিনি বলিউড অভিনেত্রী। পেশা বদলের পরেও নিজের ক্যারিয়ার ধরে রেখেছেন এই তারকা। জয় করেছেন বলিউড। যদিও পথটা সহজ ছিল না। বাংলাদেশের দর্শকদের জন্য নতুন খবর হচ্ছে- সানিকে এবার দেখা যাবে বাংলাদেশের চলচ্চিত্রে। তবে কোন বিশেষ চরিত্রে নয়, দেখা যাবে একটি সিনেমার আইটেম গানে। ইতিমধ্যে ভারতের মুম্বাইতে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমার জন্য তাকে চুক্তিবদ্ধ করা হয়েছে।

সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। সিনেমাটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান ও পরিচালক রনি এখন মুম্বাইতে অবস্থান করছেন।

পরিচালক শামীম আহমেদ রনি বলেন, ‘বিক্ষোভ’ সিনেমাতে চমকটির জন্য আমরা অনেক দিন ধরেই সানির ম্যানেজারের সঙ্গে আলাপ চালিয়ে যাচ্ছিলাম। অবশেষে সোমবার সানির সঙ্গে আমাদের মিটিং হয়। আমাদের অ্যারেজমেন্ট ও পরিকল্পনার কথা তাকে বলার পর তিনি পছন্দ করেছেন। পরে চুক্তি সাক্ষর করেন তিনি।’

এই সিনেমার মাধ্যমে বাংলাদেশের কোন চলচ্চিত্রে প্রথম কাজ করতে যাচ্ছেন সানি লিওন। যদিও এর আগে বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে নানা কারণে সেগুলো করা হয়নি।

এদিকে আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হবে। গানে সানি লিওনির সঙ্গে দেখা যাবে মুম্বাইয়ের রাহুল দেবকে।

এসএ/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি