ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

কষ্টের জয় বার্সেলোনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২১ ৯ জুলাই ২০২০

স্প্যানিশ লা লিগায় কষ্টার্জিত জয় পেয়েছে বার্সেলোনা। আর এই জয়ে শিরোপার লড়াই জমিয়ে রাখল সেতিয়েনের দল। ন্যু ক্যাম্পে বুধবার (৮ জুলাই) রাতে তারা ১-০ গোলে হারিয়েছে এম্পানিওলকে। যদিও রিয়াল মাদ্রিদ থেকে ১ ম্যাচ বেশি খেলে এখনও ১ পয়েন্ট পেছনে রয়েছে কাতালানরা।

ম্যাচটি উভয় দলের জন্য তেমন সুখকর হয়নি। খেলার ৫০ ও ৫৩ মিনিটে উভয় দল ১০ জনের দলে পরিণত হয়। দুদলের দুজনকে লাল কার্ড দিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি। ফার্নান্ডো ক্যালেরোকে ফাউল করায় বার্সার তরুণ তুর্কি আনসু ফাতি এবং ভয়ানক ট্যাকল করায় এম্পানিওলের পল লোজানো লাল কার্ড দেখেন। বাকি সময় দশজন নিয়েই খেলে উভয় দল। 

১০ জন নিয়ে খেলেও জয় বঞ্চিত হয়নি কাতালানরা। প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে এসে গোলের দেখা পায় বার্সা। 

ম্যাচের ৫৬তম মিনিটে উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ গোল করে এগিয়ে নেন সেতিয়েনের দলকে। এটি ছিল বার্সার জার্সি গায়ে তার ১৯৫তম গোল। আর এর মধ্য দিয়ে তিনি ছাড়িয়ে গেছেন বার্সেলোনার হাঙ্গেরিয়ান স্ট্রাইকার লাজলো কুবালাকে। 

বাকি সময়ে সুয়ারেজের করা গোলটি আর শোধ দিতে পারেনি এস্পানিওল। ফলে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দলটিকে। অন্যদিকে সুয়ারেজের এই গোলের মধ্য দিয়ে লিগ ট্রফি ধরে রাখার আশা ফিরে পেল বার্সা।

৩৫ ম্যাচ থেকে বার্সার সংগ্রহ ৭৬ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদের সংগ্রহ ৭৭ পয়েন্ট। আর এ হারে লা লিগা থেকে রেলিগেটে গেলো এম্পানিওল।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি