ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

কুয়ালালামপুরে কর্মহীনদের সহযোগিতায় ছুটে চলেছেন আ.লীগের রেজা

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে

প্রকাশিত : ২২:৫৮ ৫ এপ্রিল ২০২০

এম রেজাউল করিম রেজা

এম রেজাউল করিম রেজা

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে আতঙ্কিত মানুষ। ব্যবসা-বানিজ্যে স্থবির অবস্থা। করোনা ভাইরাসের প্রকোপে মালয়েশিয়ায় প্রবাসীরা কর্মহীন হয়ে পড়েছে। দেশটিতে লকডাউন ঘোষণার পর থেকে বিপাকে আছেন প্রবাসী বাংলাদেশীরা। তাদের সাহায্যে এবার একযোগে এগিয়ে এসেছেন মালয়েশিয়া আওয়ামী লীগের নেতারা।

ইতিমধ্যে মালয়েশিয়া আওয়ামী লীগের নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মকবুল হোসেন মুকুল, যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কামাল, অহিদুর রহমান, হাজি জাকারিয়া ও দাতু আক্তারসহ অনেকেই সহযোগিতার হাত বাড়িয়েছেন।

তাদের পক্ষ থেকে আজ কর্মহীন হোম কোয়ারেন্টাইনে থাকা কয়েকশ প্রবাসী বাংলাদেশীদের মাঝে পৃথকভাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মালয়েশিয়া আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এদিকে, করোনাভাইরাসের কারণে কুয়ালালামপুরে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদেরকে রক্ষা করতে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন যশোরের মাগুরার কৃতি সন্তান ও মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজা। ফোন কল পাওয়া মাত্রই ছুটে চলেছেন কুয়ালালামপুরের এক প্রান্ত থেকে অন্যপ্রান্তে।

সরেজমিন দেখা যায়, রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে সহ্স্রাধিক কর্মহীন প্রবাসীদের মধ্যে নিজস্ব গাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনি।

এম রেজাউল করিম রেজা বলেন, বিশ্বের এই ক্রান্তিকালে ধনাঢ্য-বিত্তবান প্রবাসী বাংলাদেশি ও বিভিন্ন সামাজিক সংগঠনের স্ব-স্ব অবস্থান থেকে কর্মহীন অসহায় প্রবাসী বাংলাদেশিদের পাশে এগিয়ে আসা প্রয়োজন। পাশাপাশি প্রবাসের বুকে দেশের ভাবমূর্তি উজ্জ্বলে সবাইকে মালয়েশিয়ার আইন কানুন মেনে চলার আহবানও জানান। আগামীতেও সকলের সহযোগিতায় খাদ্যসামগ্রী প্রদান চালিয়ে যাওয়ার ঘোষণা দেন মালয়েশিয়া আওয়ামী লীগের এই আহ্বায়ক।

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি