ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশিত : ১৮:৫৩ ২৬ জুন ২০১৯

চাপাইনবাবগঞ্জে এক স্কুলছাত্রীকে অপহরণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শওকত আলী এই রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত জীবন আহমেদকে ১ লক্ষ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। অনাদায়ে তাকে আরও ১ বছর কারাদণ্ড দেওয়া হয়েছে। অপহরণ মামলায় অভিযুক্ত অপর আসামী ওমর ফারুককে বেকসুর খালাস দেওয়া হয়েছে। দন্ডিত জীবন আহম্মেদ জেলার শিবগঞ্জ পৌরসভাধীন বাসস্ট্যান্ড এলাকার আতাউর রহমানের ছেলে।

মামলার এজাহার এবং রায় সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৩ ফেব্রুয়ারি শিবগঞ্জে একটি মাদ্রাসার ৯ম শ্রেণির এক ছাত্রীকে জীবন আহম্মেদসহ ৫ থেকে ৬ জন যুবক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে একই দিন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে ঘটনার দিনই ভুক্তভোগীকে উদ্ধার করে পুলিশ। দণ্ডপ্রাপ্ত জীবন আহম্মেদ পলাতক রয়েছেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ৩১মে জীবন আহম্মেদ ও ওমর ফারুককে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান। 

এমএস/কেআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি