ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০, || চৈত্র ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে নিহত ১ ও শিশুসহ আহত ৯ 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:৪৫ ১৬ ফেব্রুয়ারি ২০২০

সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের চৌরঙ্গী এলাকার ভাই ভাই হাস্কিং মিলের বয়লার বিস্ফোরণে সলেমান আলী (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো এক শিশুসহ ৯ শ্রমিক। তাদের আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সলেমান চৌরঙ্গী গ্রামের আব্বাস আলীর ছেলে। রবিবার সকাল ১০টায় ওই ধানের মিলে এই দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও আহত শ্রমিকদের বরাত দিয়ে রাজাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার জানান, রবিবার সকালে চৌরঙ্গী এলাকায় অবস্থিত ভাই ভাই হাসকিং মিলে শ্রমিকরা ধান সেদ্ধ ভাপাইয়ের কাজ করছিল। বেলা অনুমান ১০ টায়  হাসকিং মিলের বয়লারটি আকস্মিকভাবে  বিস্ফোরিত হয়ে প্রায়  ২শ’ গজ দূরে বাদিয়া মার্কেট বাজারের পাশে গিয়ে পড়ে। বিস্ফোরণে বয়লারের গরম পানিতে ঝলসে গিয়ে ঘটনাস্থলে সলেমান আলী নামে একজন শ্রমিক নিহত হয়। 
     
এ ঘটনায় মিলের শ্রমিক সহুল আলম সনু (৬০), মনতাজ রহমান (৫৫), বাদল(২৮), মিল মালিক রুহুল আমিন(৬৫), তার ছেলে জহরুল ইসলাম (৪৫), বাদিয়া মার্কেটের দোকানদার তুলশি (২৮), পথচারী আরিফ(১৫), আলম(৪৫), আরফিনা(১৬) ও এক শিশু(৬)’র শরীরের অংশ বিশেষ ঝলসে গিয়ে আহত হয়। আহতদের তাৎক্ষনিকভাবে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে রুহিয়া থানার ওসি চিত্ত রন্জন রায় ঘটনাস্থল পরির্দশন করেন।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক লিটন সরকার বলেন, আহতদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজন শিশুর শরীরের কিছু অংশ গরম পানিতে ঝলসে গেছে।

এ ঘটনার পর সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, ইউপি চেয়ারম্যান হাসপাতাল পরিদর্শন করে আহতদের চিকিৎসার খোজ খবর নেন এবং ঘটনার বিবরনী শোনেন।

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি