ঢাকা, শুক্রবার   ৩০ জুলাই ২০২১, || শ্রাবণ ১৪ ১৪২৮

নাটোরে সিএনজির সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪০, ২১ জুলাই ২০২১

নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল-সিএনজি (থ্রি হুইলার) সংঘর্ষে মোটর সাইকেল আরোহী যুবক আল আমিন (২০) নিহত হয়। এসময় আহত হয় জিসান (০৪) ও জিহান (১০) নামে দুই শিশু। 

উপজেলার বাঁশভাগ স্লুইস গেইট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত আল আমিন উপজেলার পাটুল গ্রামের রাশেদুল ইসলামের ছেলে। আহত দুই শিশু জিসান ও জিহান একই গ্রামের জুয়েল হোসেনের ছেলে। তারা দু'জনই নিহত আল আমিনের চাচাতো ভাই।   

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম মৃধা জানান, বুধবার সকালের দিকে ঈদের নামাজ শেষে বোন ও জামাইকে দাওয়াত করতে মোটরসাইকেলে করে উপজেলার শ্যামনগর গ্রামে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে বাঁশভাগ স্লুইস গেইট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি থ্রি হুইলার সিএনজি গাড়ির সাথে মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী আল আমিন সহ দুই শিশু গুরুতর আহত হয়। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেয়ার পথে আল আমিন মারা যায়। আহত দুই শিশুকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে শিশু জিসানকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনার পরপরই সিএনজি চালক বাস ভাগ গ্রামের শুকুর আলীর ছেলে মোহাম্মদ সেন্টু (৩৮) পালিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি