ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

নিউইয়র্কের নদীতটে বাংলাদেশি তরুণের মরদেহ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৮ ৬ জুলাই ২০২০ | আপডেট: ১২:৩২ ৬ জুলাই ২০২০

হাডসন নদী থেকে মৃতদেহ উদ্ধার করছে নিউইয়র্ক পুলিশ- নিউজ ব্রেক

হাডসন নদী থেকে মৃতদেহ উদ্ধার করছে নিউইয়র্ক পুলিশ- নিউজ ব্রেক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের নিউজার্সি সিটি সংলগ্ন এলাকায় হাডসন নদী থেকে গত শনিবার দুটি মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। এর মধ্যে উমাইর সালেহ (২৩) নামের একজন বাংলাদেশি-আমেরিকান তরুণ রয়েছেন। হাডসন কাউন্টি প্রসিকিউটরের অফিস সূত্রে বিষয়টি জানা যায়। 

জানা যায়, প্রথমে মরিস খাল পার্কের কাছে পানিতে একটি মরদেহ ভাসতে দেখে একজন পথচারী তা পুলিশকে জানায়। পরে পুলিশ সেখানে পৌঁছালে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে একজন নারীর ঐ মরদেহটি উদ্ধার করা হয়।

নিউইয়র্ক পুলিশ জানায়, উদ্ধার করা মৃতদেহটি একজন নারীর। তার বয়স আনুমানিক ২২। তিনি ম্যানহাটনের বাসিন্দা। এ ঘটনার প্রায় পাঁচ ঘণ্টা পরে মরিস খালের কাছে আরেকটি মরদেহ ভাসছে বলে খবর পায় পুলিশ। পূর্বে স্থান থেকে প্রায় ৫০ ফুট দূরে এ মরদেহটি ভাসতে থাকে।

পরের মৃতদেহটি উদ্ধারের পরে জানা যায়, এটি নিউজার্সির এডিসনের বাসিন্দা ২৩ বছর বয়সী উমাইর সালেহর মরদেহ। নিউজার্সির স্টেট ইউনিভার্সিটি রাটগার্টস থেকে প্রেসিডেন্ট অ্যাওয়ার্ডসহ এ বছরই গ্র্যাজুয়েশন করেছে মেধাবী উমাইর। তাঁর মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। উমাইর সাহলের মা জানান, উমাইর বিকেলে হাঁটতে যাচ্ছে বলে বাসা থেকে বেরিয়েছিল। সে সাঁতার জানত। তার সঙ্গে কারও কোনো বিরোধ ছিল না। প্রতিদিনই সে নদীর তীরে হাঁটতে যায়।

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি