ঢাকা, সোমবার   ৩০ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

বাজারে এলো স্যামসাংয়ের গ্যালাক্সি এস২০ সিরিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯ ২৩ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৭:২৭ ২৭ ফেব্রুয়ারি ২০২০

দিন দিন দেশে স্মার্টফোনের চাহিদা বেড়েই চলছে। আর তাই জনপ্রিয় ব্রান্ডগুলো বাজার দখলে রাখার চেষ্টা করছে। এর অংশ হিসেবে বহুল আলোচিত গ্যালাক্সি এস সিরিজের এস২০+ ও  এস২০ আল্ট্রা মডেলের ফ্ল্যাগশিপ ফোন দেশের বাজারে নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। আজ রোববার গুলশানের বিটিআই ল্যান্ড মার্কের স্যামসাং এফইএল ফ্যাগশিপ স্টোরে প্রতিষ্ঠানের কর্মকর্তারা সাংবাদিকদের সামনে পণ্যটির বিভিন্ন বৈশিষ্ট তুলে ধরেন। 

চলার পথে রোমাঞ্চকর মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করতে যারা ভালোবাসেন বিশেষ করে তাদের জন্য সুখবর বয়ে নিয়ে এসেছে। কেননা ফ্ল্যাগশিপ ডিভাইস দু’টির দুর্দান্ত স্পেসিফিকেশনের সাথে ক্যামেরার সমন্বয় ছবি তোলার ক্ষেত্রে নতুন ইতিহাস গড়বে। প্রি-অর্ডারে গ্যালাক্সি এস২০সিরিজের দু’টি মডেল পাওয়া যাবে। ৬.৭ ইঞ্চির গ্যালাক্সি এস২০+ এবং ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি এস২০ আল্ট্রা। এ সিরিজের দু’টি মডেলেই স্যামসাং মোবাইল ডিসপ্লে ও মোবাইল ক্যামেরায় অত্যাধুনিক উদ্ভাবনে যুগান্তকারী ডিজাইন নিয়ে আসা হয়েছে। 

কসমিক ব্ল্যাক ও ক্লাউড ব্লু এই দু'টি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এস২০+ এবং কসমিক গ্রে ও কসমিক ব্ল্যাক এই দু'টি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এস২০ আল্ট্রা। গ্যালাক্সি এস২০+ ডিভাইসটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯,৯৯৯ টাকা এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটি পাওয়া যাবে ১,২৯,৯৯৯ টাকায়।

গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটির ক্যামেরার অসাধারণ ফিচার হলো এর টেলিফটো লেন্সের ব্যবহার। এর মাধ্যমে ব্যবহারকারীরা ১০০এক্স জুমে ছবি তুলতে পারবেন। গ্যালাক্সি এস২০ সিরিজে রয়েছে বড় আকারের ইমেজ সেন্সর, ক্যামেরা রেজ্যুলেশন আরও বাড়ানো হয়েছে, চমৎকারভাবে নিখুঁত ছবি তুলে তা ক্রপ করে এডিট করা এবং ক্রপিং ও জুমিংও করা যাবে এই ডিভাইসগুলোর মাধ্যমে। গ্যালাক্সি এস২০+ ডিভাইসে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রায় ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা।

গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। এক্ষেত্রে, ছবি বা ভিডিও’র কালার ও কোয়ালিটি বজায় থাকবে। এইট-কে ভিডিও ধারণ ছাড়াও, এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে ভিডিও থেকে ৩৩ মেগাপিক্সেলের ছবিও ধারণ করা যাবে।

দু’টি ডিভাইসেই রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। গ্যালাক্সি এস২০+ ডিভাইসে রয়েছে ৮জিবি র‌্যাম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা।

প্রি-অর্ডারের ক্ষেত্রে আগ্রহী ক্রেতারা এক জোড়া গ্যালাক্সি বাডস প্লাস অথবা ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন।

সিটি ব্যাংকের অ্যামেক্স ক্রেডিট কার্ডধারীরা ইএমআইতে গ্যালাক্সি এস২০ আল্ট্রা ক্রয়ের ক্ষেত্রে অতিরিক্ত ৩ হাজার টাকা ক্যাশব্যাক সুবিধা পাবেন। অফারটি পাবেন তারাই যারা ডেলিভারির প্রথম দিনই পণ্য বুঝে নেবেন। এর পাশাপাশি তারা ২৪ মাস পর্যন্ত শতকরা শূন্য ইএমআই সুবিধা পাবেন। কার্ডধারীদের মধ্যে যাদের ২৭ হাজারেরও বেশি মার্চেন্ট রিওয়ার্ড (এমআর) পয়েন্ট আছে তারা এই পয়েন্টগুলো ব্যবহার করে ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে ১০ হাজার টাকা ছাড় পাবেন। নির্ধারিত রিটেইলে এমআর পয়েন্টগুলো ব্যবহারের সুবিধা পাওয়া যাবে।

এছাড়া স্যামসাং বাংলাদেশ দিচ্ছে এক্সচেঞ্জ অফার। নির্বাচিত মডেলের ডিভাইসগুলোর নিয়মিত এক্সচেঞ্জ মূল্যের সাথে অতিরিক্ত ১০ হাজার টাকা এক্সচেঞ্জ ভ্যালু হিসেবে যুক্ত করতে হবে।

প্রতিষ্ঠানটি গ্যালাক্সি এস২০+ ক্রয়ে ১৮ মাস ও গ্যালাক্সি এস২০ আল্ট্রা ক্রয়ে ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা দিচ্ছে। নির্ধারিত ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই সুবিধা পাওয়া যাবে। অন্যদিকে,  দু’টি ডিভাইস ক্রয়ে সর্বোচ্চ ২৪ মাসের ইএমআই সুবিধা দিচ্ছে গ্রামীণফোন।

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি