ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বেনাপোল কাস্টমস হাউসে যানজট নিরসন কমিটির সভা

প্রকাশিত : ১৯:০৭ ২৬ জুন ২০১৯

বেনাপোল স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বাণিজ্যকে আরও গতিশীল করতে বুধবার দুপুরে বেনাপোল কাস্টম হাউজে যানজট নিরসন কমিটির একসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন কাস্টম হাউজের অতিরিক্ত কমিশনার ড. মো. নেয়ামুল ইসলাম।

সভায় বন্দরে দ্রুত যানজট নিরসনে সমস্যা ও সম্ভাবনা নিয়ে করনীয় বিষয়ে বক্তব্য রাখেন,কাস্টমের ডেপুটি কমিশনার জাকির হোসেন, সহকারী কমিশনার উওম চাকমা, পৌর সচিব রফিকুল ইসলাম, বেনাপোল পোর্ট থানার ওসি মাসুদ করিম ও ওসি (তদন্ত) আলমগীর হোসেন, ট্রান্সপোর্ট মালিক সমিতির যুগ্ম সম্পাদক আতিকুজ্জামান সনি, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মহসিন মিলন, কাস্টম সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, বিজিবির কোম্পানী কমান্ডার আওয়াল হোসেন, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. শাহিনসহ ব্যবসায়ী ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বৃহস্পতিবার থেকে পৌরসভার সদ্য নির্মিত ট্রাক টার্মিনালে খালি ট্রাকের অবস্থান ও বন্দরের সামনে প্রধান সড়কে খালি ট্রাক রাখার ওপর নিষেধাজ্ঞা আরোপ, বাইপাস সড়ক দিয়ে লোড ট্রাক যাতায়াত ও বেনাপোল চেকপোস্টে প্রাইভেটকার ও ইজিবাইক স্থানান্তর করে নতুন জায়গায় নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি