ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

যুক্তরাজ্যে মা ছেলেসহ আরও তিন বাংলাদেশির মৃত্যু

সরওয়ার হোসেন, লন্ডন

প্রকাশিত : ২১:৫১ ৫ এপ্রিল ২০২০

যুক্তরাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মা ছেলেসহ আরও তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে। এরা হলেন, লুটন শহরের বাসিন্দা ব্যবসায়ী দীবুল আহমেদ ও তার মা এবং হাইড শহরের বাসিন্দা আকিকুর রহমান।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১ এপ্রিল মারা যান ৫৪ বছর বয়সী দীবুল আহমেদ। এরপর ৪ এপ্রিল মারা যান তার মা। বর্তমানে দীবুল আহমেদের পিতা হাসান আহমেদ,  স্ত্রী এবং তিন পুত্র সন্তানের শরীরেও করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিয়েছে। মরহুম দীবুল আহমেদে দেশের বাড়ী সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউপির ভাংগী গ্রামে।

এদিকে ৪ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন গ্রেটার ম্যানচেস্টারের হাইডের বাসিন্দা আলহাজ্ব মোহাম্মদ আকিকুর রহমান। তিনি টেইমসাইড জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয় সাংবাদিক মিজানুর রহমান মিজান জানিয়েছেন, এ নিয়ে গত এক সপ্তাহে শুধু হাইডে ৩ জন বাংলাদেশি করোনা ভাইরাসে মারা গেছেন। মরহুম আকিকুর রহমানের দেশের বাড়ী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কুবাজপুর গ্রামে।

সরকারী কোন পরিসংখ্যান না থাকলে কমিউনিটি নেতৃবৃন্দের দেওয়া তথ্যমতে যুক্তরাজ্যে ইতিমধ্যে প্রায় ৩০ জন ব্রিটিশ বাংলাদেশি করোনা ভাইরাসে মারা গেছেন। আরো তিন বাংলাদেশির মৃত্যু।

কেআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি