ঢাকা, শনিবার   ১৫ মে ২০২১, || চৈত্র ৩১ ১৪২৮

রাস্তা থেকে তুলে নিয়ে পোশাক শ্রমিককে গণধর্ষণ, আটক ৩ 

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:১৪, ২২ অক্টোবর ২০২০

গাজীপুরের কাশিমপুরে কারখানা থেকে বাসায় ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে এক পোশাক শ্রমিককে পালাক্রমে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। বুধবার (২১ অক্টোবর) কাশিমপুরের সারদাগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় বিচারের দাবিতে আজ বৃহস্পতিবার সকালে ওই পোশাক শ্রমিকের সহকর্মীরা কাশিমপুর থানার সামনে বিক্ষোভ করেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আমিনুল ইসলাম, বায়েজিদ ও শাহাদত নামে তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও কারখানার শ্রমিকরা জানান, গাজীপুর সিটি করপোরেশনের সারদাগঞ্জ এলাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন ওই নারী। বুধবার রাতে ছুটির পর বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে ৫/৬ জন যুবক তাকে জোরপূর্বক রাস্তা থেকে তুলে নেয়। পরে স্থানীয় স্কয়ার গেট এলাকার নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে তার পরিবারের লোকজনের কাছে ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি জানাজানি হলে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই তিনজনকে আটক করে।

গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার ওসি মাহবুব এ খুদা জানান, ‘এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে । বাকিদের আটকের চেষ্টা চলছে। ভুক্তভোগী নারীর  স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

এআই//আরকে/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি