ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ৭:০৭:৩৭

Ekushey Television Ltd.
মিডল্যান্ড ব্যাংকে নতুন পরিচালনা পর্ষদ

নিলুফার জাফরুল্লাহ চেয়ারম্যান মাস্টার আবুল কাশেম ভাইস চেয়ারম্যান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫০ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮ শনিবার

জাতীয় সংসদের সদস্য নিলুফার জাফরুল্লাহ মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের ৭৬তম পর্ষদ সভায় তিনি এ পদে নির্বাচিত হন। একই সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাস্টার আবুল কাশেম।

নিলুফার জাফরুল্লাহ ২০১৩ সাল থেকে মিডল্যান্ড ব্যাংকের ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন। তিনি ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ও চট্টগ্রাম ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য এবং হংকং সাংহাই মানজালা টেক্সটাইল লিমিটেডের পরিচালক।
বিশিষ্ট স্থপতি নিলুফার জাফরুল্লাহ জোনটা ইন্টারন্যাশনালের আজীবন সদস্য। তিনি নবম জাতীয় সংসদের সদস্য হিসেবে তিনি ২০১২-১৩ অর্থবছরে পররাষ্ট্র মন্ত্রণালয়বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

মাস্টার আবুল কাশেম মিডল্যান্ড ব্যাংকের একজন উদ্যোক্তা পরিচালক। তিনি ২০০৯, ২০১০, ২০১১ ও ২০১৬ সালে চট্টগ্রাম জেলার সর্বোচ্চ করদাতা মনোনীত হন। তিনি বাংলাদেশ শিপ ব্রেকার্স অ্যান্ড রিসাইক্লার্স অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির সাবেক সদস্য। এছাড়া তিনি মাদার স্টিল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, ম্যাক করপোরেশন ও মাস্টার স্টিল রি-রোলিং মিলসের স্বত্বাধিকারী এবং এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসের একজন শেয়ারহোল্ডার।

আআ//এসএইচ/



এই বিভাগের জনপ্রিয়

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি