ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ ১:১৫:৩২

Ekushey Television Ltd.

সালমানের জোকসে হেসে বিপদে ক্যাট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:২৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার

টাইগার জিন্দা হ্যায়’ সিনেমা মুক্তি পাওয়ার পর কেটে গেছে বেশ কিছু দিন। কিন্তু সেই সিনেমার প্রমোশনকে ঘিরে চলছে এখনও বিতর্ক। দিল্লি কমিশনের একজন উচ্চপদস্থ অফিসার সেই বির্তক উগ্রে দিলেন। তিনি একটি টেলিভিশন শোতে দেখেছিলেন, ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার প্রমোশনে এসে সালমান খান সেখানে একটি ধর্মবিরোধী জোকস বলেছেন। আর সেটি শুনে হেসেছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এটি দেখে ওই অফিসারের মনে হয়েছে ধর্মবিরোধী মনোভাব পোষণ করেছেন সালমান, ক্যাটরিনা এবং ওই সিনেমার অন্যান্য কলাকুশলীরা।

তাই বৃহস্পতিবার দিল্লি কোর্টে তাঁদের বিরুদ্ধে তিনি মামলা দায়ের করেছেন। এই অভিযোগের প্রেক্ষিতে কোর্ট থেকেও জানানো হয়েছে আগামী ২৭ তারিখ এই মামলার শুনানি হবে দিল্লির পাটিয়ালা হাউস কোর্টে।

যদিও এই ঘটনাটি যখন ঘটেছিল তখন এই সিনেমাটি নিয়ে তীব্র নিন্দা করেছিলেন রাজস্থানের জনগণ। তাঁরা সিনেমা মুক্তির দিন পোস্টার পুড়িয়ে প্রতিবাদ করেন। তারপরেও প্রতিবাদ থামেনি। রাজস্থানে সিনেমাটি মুক্তি নিয়ে অনেক ঝামেলার মুখোমুখি পড়তে হয়েছে। তবে এতো দিন পরে সেই পুরোনো বিতর্ক আবার নতুন করে সামনে উঠে আসবে তা কেউই ভাবতে পারেননি।

উল্লেখ্য, সিনেমাটি মুক্তির পর বক্স অফিস হিট করে। এমনকি ২০১৭ সালের ব্যবসা সফল সিনেমার মধ্যে এটি এগিয়ে রয়েছে। কিন্তু সব কিছুর পরও এই ঝামেলা দেখে সালমান জানিয়েছেন, ‘আমি কারও আবেগকে আঘাত দিতে কোনও কিছু বলিনি। সেটা আমি প্রমাণ করার সবরকম চেষ্টা করব।’

সূত্র : সংবাদ প্রতিদিন

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি