ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২, || মাঘ ৫ ১৪২৮

বিতর্কের মুখে ইলিয়ানা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৩, ৪ ডিসেম্বর ২০২১ | আপডেট : ১৬:২১, ৪ ডিসেম্বর ২০২১

ইলিয়ানা ডিক্রুজ। দক্ষিণী সিনেমা দিয়ে পথ চলা শুরু হলেও বর্তমানে বলিউডেও রয়েছে এ নায়িকার পদচারণা। দিনে দিনে নায়িকার আবেদন যেন বেড়েই চলছে। ট্যালেন্ট এবং আকর্ষণীয় চেহারা দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। 

সম্প্রতি মালদ্বীপ ঘুরতে যান ইলিয়ানা। সেখানে গিয়ে নিজের আবেদনের উষ্ঞতা ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কখনো বিকিনি পড়ে আবার কখনো বড় হ্যাট দিয়ে শরীর ঢাকা বিভিন্ন ছবি পোষ্ট করেছেন তিনি। নেটিজেনরা তার এমন ছবিতে কমেন্টের বন্যা বসিয়ে দেন। 

এদিকে তাকে নিয়ে জোড় গুঞ্জণ চলছে বলিউড সহ সোশ্যাল মিডিয়ায়। শোনা যাচ্ছে যে, তিনি নাকি ইতোমধ্যে বিয়েও করে ফেলেছেন, এমনকি মাও নাকি হতে চলেছেন তিনি।

গতবছর ডিসেম্বর মাসে ক্রিসমাস উপলক্ষে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন আমার বছরের সবচেয়ে প্রিয় সময়। আর ফটো ক্রেডিটে লেখেন স্বামী এন্ড্রু নিবোনের নাম। 

তারপর আর পায় কে? শুরু হয় আলোচনার ঝড়। জানা যায়, বিয়ের কথা জনসমক্ষে তুলে আনার জন্যই নাকি ছবিতে স্বামীর নাম ক্যাপশনে লিখেছেন তিনি।

তবে সংবাদ সম্মেলনে ইলিয়ানা জানান, পেশাগত এবং ব্যক্তিগত জীবনে তিনি যথেষ্ট সুখী। ব্যক্তিগত জীবনকে যতটা সম্ভব গোপন রাখতেই চান এ অভিনেত্রী।

সূত্র: আর্টিকেল ২৪
এমএম


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি