ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮ ৭:৩০:০১

Ekushey Television Ltd.

কারাগারে আসিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৯ পিএম, ২৩ এপ্রিল ২০১৮ সোমবার

মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমানকে কারাগারে পাঠিয়েছে আদালত। স্ত্রী শামীমা আক্তার অর্নির করা নারী নির্যাতন মামলায় সোমবার তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজম এ আদেশ দেন।

আসিফের গ্রেফতার এবং মামলা সম্পর্কে জানতে চাইলে সরকারি কৌঁসুলি আলী আকবর গণমাধ্যমকে জানান, আসামি কাজী আসিফকে আজ গ্রেফতারের পর আদালতে হাজির করা হলে তার আইনজীবী জামিনের আবেদন করেন। বিচারক আগামী ২৫ এপ্রিল জামিন শুনানির জন্য দিন ধার্য করে কাজী আসিফকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাদীর কাছ থেকে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন কাজী আসিফ । ওই ঘটনায় চলতি বছরের ৬ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ অর্নি বাদী হয়ে মামলা করেন। সে মামলা বিচার বিভাগীয় তদন্ত শেষে বিচারক শফিউল আজম গ্রেফতারি পরোয়ানা জারি করলে আজ সকালে রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে আসিফকে আটক করে পুলিশ।

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্নির সঙ্গে কাজী আসিফের বিয়ে হয়। বরিশালের বাসিন্দা অর্নি পেশায় নার্স। একবছর আগে থেকেই তারা একজন আরেকজনকে জানতেন। বিয়ের পর মাঝে-মধ্যে দেশে আসতেন। তাদের ৮ মাস বয়সী একজন কন্যা সন্তান রয়েছে।

এমএইচ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি