ঢাকা, সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ ২০:৩৪:১৭

Ekushey Television Ltd.

রিহ্যাব মেলায় স্টল বরাদ্দ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৩ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার

আসন্ন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। রিহ্যাব মেলায় এ বছর ২০২টি স্টল থাকছে। ১৩ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলে স্টল বরাদ্দের কাজ সম্পন্ন হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভুইয়া, রিহ্যাব পরিচালক ও মেলা কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, মেলা কমিটির কো-চেয়ারম্যান মো. আনোয়ারুজ্জামান, রিহ্যাব পরিচালক মো. আবু বকর সিদ্দিক, মো. ওমর ফারুক, মেলা কমিটির সদস্য মির্জা আনোয়ার এবং ক্যাপ্টেন মো. শাহ আলমসহ রিহ্যাব পরিচালনা পর্ষদের অন্যান্য নেতারা।

এ বছর পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার-২০১৭ অনুষ্ঠিত হবে আগামী ২১ থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলায় রিহ্যাবের সদস্য প্রতিষ্ঠান ছাড়াও বেশ কিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। রিহ্যাব ফেয়ারে এ বছর প্রথমবারের মতো র‌্যাফেল ড্রতে ১ম পুরস্কার থাকছে একটি প্রাইভেট কার, ২য় পুরস্কার একটি মোটর সাইকেল, এছাড়া টিভি, ফ্রিজ, মোবাইল ফোনসহ থাকছে আরও আকর্ষণীয় পুরস্কার।

মেলার বিষয়ে বিস্তারিত তুলে ধরতে ১৭ ডিসেম্বর জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

 

আর



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি