ঢাকা, বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৮

পন্টকে ভিডিওকলে কোহলির হুমকি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৫, ১৬ অক্টোবর ২০২১ | আপডেট: ১৬:১৪, ১৬ অক্টোবর ২০২১

ভিডিও কলে হুমকি দেয়ার সেই দৃশ্য

ভিডিও কলে হুমকি দেয়ার সেই দৃশ্য

২০১১ ওয়ানডে বিশ্বকাপে ছক্কা মেরে ভারতের বিশ্বকাপ জয় নিশ্চিত করেছিলেন চেন্নাইকে চতুর্থবার শিরোপা পাইয়ে দেয়া মহেন্দ্র সিং ধোনি। ধোনির সেই স্মৃতি আবারো ফিরিয়ে আনতে চান ঋষভ পন্ট। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেই ছক্কা মেরে ভারতকে শিরোপা এনে দেয়ার ইচ্ছা প্রকাশ করেছেন টিম ইন্ডিয়ার এই উইকেটরক্ষক ব্যাটার।

ভারতীয় ক্রীড়াভিত্তিক চ্যানেল স্টার স্পোর্টস ইন্ডিয়ার এক প্রোমো ভিডিওতে কথোপকথনের এক পর্যায়ে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে আলাপকালেই ‘ছক্কা মেরে ভারতকে শিরোপা এনে দেয়ার ইচ্ছা’ প্রকাশ করেন পন্ট। তবে একাদশেই জায়গা হবে কিনা- তা নিয়ে পন্টকে হুমকি দেন বিরাট। 

ভিডিওটিতে পন্টকে উদ্দেশ্য করে কৌতুকচ্ছলে কোহলি বলেন, ‘ঋষভ, টি-টোয়েন্টিতে কিন্তু ছক্কাই ম্যাচ জেতায়।’ জবাবে পন্ট বলেন, ‘চিন্তার কিছু নেই ভাই। প্রতিদিনই আমি অনুশীলন করে যাচ্ছি। এর আগে ভারতকে কিন্তু একজন উইকেটরক্ষকই ছক্কা মেরে বিশ্বকাপ জিতিয়েছে।’

তখনই পন্টকে ভয় দেখান কোহলি। বিরাট বলেন, ‘দলে আরও দু’জন উইকেটরক্ষক আছে। কে খেলার সুযোগ পাবে সেটি কিন্তু সময়ই বলে দিবে। তারপর না হয়, ছক্কার চিন্তা।’

ভারত অধিনায়ক তাঁর সতীর্থকে এমন ভয় দেখালেও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে আসলেই পন্ট ছাড়াও উইকেটরক্ষক হিসেবে আছেন ইশান কিশান ও লোকেশ রাহুল। একাদশে সুযোগ পেতে তাই লড়াই করতে হবে তিনজনকেই। 

কেননা, সদ্য সমাপ্ত আইপিএলের চতুর্থদশ আসরে ১৩ ম্যাচে ৬২৬ রান করেন রাহুল, পন্ট করেছেন ১৬ ম্যাচে ৪১৯ রান। আর ইশান কিশান ১০ ম্যাচ খেলে করেন ২৪১ রান। সেক্ষেত্রে পন্ট ও কিশানের থেকে ঢের এগিয়ে আছেন রাহুলই। তবে কে মূল একদশে সুযোগ পাবেন সেটা জানা যাবে আগামী ২৪ তারিখেই।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি