ঢাকা, শনিবার   ৩১ জুলাই ২০২১, || শ্রাবণ ১৫ ১৪২৮

সরকারি অনুমোদন পেল ‘বিএসওএবি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৩, ১৫ জুন ২০২১

সম্প্রতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয় থেকে প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পেল ‘বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’ (বিএসওএবি)। এর মধ্য দিয়ে সৌন্দর্যসেবা খাতে নতুন এক সম্ভাবনার দিগন্ত উন্মোচিত হলো। সে জন্য সরকারের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছে বিএসওএবি কর্তৃপক্ষ। 

এক বিবৃতিতে সংগঠনটির পক্ষ থেকে বলা হয়েছে, ২০১৬ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটি সৌন্দর্যসেবা খাতের উন্নয়নে কাজ করে আসছে। সরকারি এই অনুমোদনের ফলে আমাদের কর্মপরিধি আরও বিস্তৃত হবে। শুরু থেকেই সংগঠনটি সৌন্দর্যসেবা শিল্পের উন্নয়ন ও প্রসার, কর্মসংস্থান, নারীর অর্থনৈতিক উন্নয়ন ইত্যাদি লক্ষ্য নিয়ে বিভিন্ন কর্মতৎপরতা অব্যাহত রেখেছে। তাছাড়া মাননীয় প্রধানমন্ত্রী সবসময় বলেন, চাকরি নয় নিজেদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে হবে। বিএসওএবি সেই অবস্থান সৃষ্টির জন্য কাজ করছে, যেন অন্যদেরও কর্মসংস্থানের ব্যবস্থা করা যায়। 

এতে আরও বলা হয়, নানারকম প্রশিক্ষণের মাধ্যমে সৌন্দর্যসেবাকে আন্তর্জাতিক মানে উন্নীত করার মধ্য দিয়ে উদ্যোক্তা সৃষ্টি ও নতুন নতুন কর্মক্ষেত্র গড়ে তোলা এর অন্যতম লক্ষ্য। প্রতিষ্ঠানটি মনে করে, এর মধ্য দিয়ে জাতীয় অর্থনীতিতে অংশগ্রহণ ও অবদান রাখা সম্ভব। সরকারি অনুমোদনের ফলে সংগঠনের লক্ষ্য বাস্তবায়নের পথ আরও প্রশস্ত ও গতিশীল হবে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি