ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৯ ১৪২৮

নওগাঁয় মাদকসহ চার ব্যবসায়ী আটক

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৬, ১৬ জুন ২০২১

নওগাঁয় পৃথক স্থানে অভিযান চালিয়ে হেরোইন,গাঁজা ও ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ও পুলিশ।

আটককৃতরা হলেন রানীনগর উপজেলার মালশন গ্রামের মৃত সন্তেশ আলীর ছেলে আব্দুস সামাদ প্রামানিক (৫০) ও সাপাহার উপজেলার খঞ্জনপুর রামরামপুর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা আবুল হোসেনের ছেলে শাহিন বাবু (২৮), চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কালিগঞ্জ লোজিবটোলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুর রকিব (২১) ও একই গ্রামের আব্দুর রহিমের ছেলে  মোহাম্মাদ আলী(১৯)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বুধবার তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ জানান,মঙ্গলবার রাতে রানীগর উপজেলার মালশন বাজারের আব্দুস সামাদের চায়ের দোকানে অভিযান চালিয়ে তার দোকান ঘর থেকে ৫০ গ্রাম গাঁজা ও দেড় গ্রাম হেরোইন উদ্ধারসহ মাদক বিক্রির নগদ ৯শ’ টাকা জব্দ করা হয়। ওই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে চায়ের দোকানের পাশাপাশি মাদকের কেনা-বেচা করে আসছিল বলে আব্দুস সামাদ পুলিশের কাছে স্বীকার করেছে। 

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, ওইদিন রাতে নওগাঁর সাপাহারে খঞ্জনপুর রামরামপুর আশ্রয়নে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা শাহিন বাবুকে ১৩ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। 

এদিকে একইদিন রাতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল নওগাঁর নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের বনগাঁপাড়া গ্রামের একটি আমবাগান সংলগ্ন এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ মোহাম্মদ আলী ও আবউর রকিবকে আটক করে। ওইদিন রাতেই র‌্যাব তাদের নিয়ামতপুর থানায় সোর্পদ করে মাদক আইনে মামলা দাযের করে।
কেআই// 
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি